সোমবার, ২৫ মে ২০২০, ৪:০৮ এএম

কনের মাকে নিয়ে পালালেন বরের বাবা

প্রতিদিনের কাগজ রিপোর্ট :
প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ন, ২২ জানুয়ারী ২০২০, বুধবার


কনের মাকে নিয়ে পালালেন বরের বাবা

ছবি: টাইমস অব ইন্ডিয়া

কয়দিন পরেই নিজেদের ছেলে-মেয়ের বিয়ে, তার আগেই বরের বাবার সঙ্গে পালিয়ে গেলেন কনের মা। ভারতের গুজরাটের সুরাটের এই ঘটনা চাঞ্চল্য সৃষ্টি করেছে।

ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে বিয়ের কথা ছিল এক যুগলের। দীর্ঘদিনের বন্ধুত্ব থেকে প্রেম, এরপর সারা জীবনের জন্য পরস্পরকে আপন করে নেয়ার সিদ্ধান্ত।

তাদের বিয়েকে ঘিরে নেয়া হচ্ছিল যাবতীয় প্রস্তুতি। জাঁকজমক এই অনুষ্ঠানের জন্য আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবদেরও দাওয়াত দেয়া শুরু করেছিলেন তারা।

কিন্তু তার আগেই ঘটে গেল অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। বরের বাবার সঙ্গে পালিয়ে গেছেন কনের মা। এ যেন বলিউড স্ক্রিপ্টকেও হার মানানো কোনো ঘটনা।

গত ১০ দিন ধরে কোনো খোঁজ মিলছে না ৪৮ বছর বয়সী বরের বাবার এবং ৪৬ বছর বয়সী কনের মায়ের।

পুরোনো প্রেম আবার নতুন করে শুরু হওয়ায় তারা দুজনে পালিয়ে যেতে পারেন বলে ধারণা স্বজনদের। বর-কনের এই বাবা-মা একই এলাকায় থাকার সুবাদে আগ থেকেই পরস্পরকে চিনতেন তারা।

জানা যায়, বিয়ের আগে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল তাদের। ছেলে-মেয়ের বিয়ে নিয়ে পুনরায় যোগাযোগ হওয়া শুরু হলে পুরোনো প্রেম চাঙা হয়ে উঠে তাদের মধ্যে।

এদিকে দুজনের এমন কাণ্ডে অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছে দুই পরিবার। দুই পক্ষই তাদের খুঁজে পেতে স্থানীয় থানার সহায়তা চেয়েছেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares