২৪, ফেব্রুয়ারি, ২০২০, সোমবার

ফুলবাড়ীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের মাঝে কম্বল ও খাতা বিতরণ

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ন, ১৮ জানুয়ারী ২০২০, শনিবার


ফুলবাড়ীতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের মাঝে কম্বল ও খাতা বিতরণ

৯০০ শিশুর মাঝে কম্বল ও ২ হাজার ৩২৩ জন শিশুর মাঝে ১১ হাজার ২৫০টি খাতা বিতরণ

বেসরকারি সংস্থ্যা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র উদ্যোগে গতকাল শনিবার উপজেলার ৪টি ইউনিয়নে পৃথক পৃথকভাবে ৯০০ শিশুর মাঝে কম্বল ও তালিকাভুক্ত ২ হাজার ৩২৩ জন শিশুর মাঝে খাতা বিতরণ করা হয়েছে।

উপজেলার এলুয়াড়ি, আলাদীপুর, কাজীহাল ও বেতদিঘী ইউনিয়নের ইউপি চেয়ারম্যানদের সভাপতিত্বে আয়োজিত কম্বল ও খাতা বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বিরামপুর এপিসি ব্যবস্থাপক কাজল দ্রং, ফুলবাড়ী এপি ব্যবস্থাপক স্বপন সিং, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা ম-ল প্রমুখ।

শেষে আনুষ্ঠানিকভাবে ৪টি ইউনিয়নের ৯০০ জন শীতার্ত শিশুর হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল ও তালিকাভুক্ত ২ হাজার ৩২৩ জন শিশুর হাতে ১১ হাজার ২৫০টি খাতা তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়।

এতে উপজেলার ৪টি ইউপি’র চেয়ারম্যান-মেম্বার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি’র প্রোগ্রাম অফিসার, গণমাধ্যমকর্মী, গ্রাম উন্নয়ন কমিটি ও শিশু ফোরামের সভাপতিসহ সুুধিজনরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares