২৪, ফেব্রুয়ারি, ২০২০, সোমবার

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্ট -২০১৯

নীহার বকুল, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি:
প্রকাশিত: ৪:২১ অপরাহ্ন, ১৮ জানুয়ারী ২০২০, শনিবার


বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্ণামেন্ট-২০১৯

তারাকান্দা উপজেলা বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে

আজ ১৮ জানুয়ারি শনিবার বেলা ১১ঘটিকার সময় শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট এর বিভাগীয় পর্যায়ের ফাইনাল অনুষ্ঠিত হয়, এতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী, জননেতা শরীফ আহমেদ এম,পি মহোদয় খেলার উদ্বোধন করেন।বক্তব্যে মাননীয় মন্ত্রী মহোদয় বলেন, দেহমনের সুস্থতার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই, আর বর্তমানে বাংলাদেশে সকল ধরনের খেলাধুলায় দেশ বিদেশের মাটিতে সাফল্য বহন করে চলেছে , “সুস্থ দেহ সুস্থ মন “তাই দেহকে সুস্থ রাখতে খেলাধুলার মাধ্যমে মাদক কে “না “বলতে হবে।

তিনি অংশগ্রহণকারী সকল দলকে অভিনন্দন এবং শুভকামনা জানান। প্রত্যেকটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম সহ খেলাধুলার মানোন্নয়নের জন্য প্রয়োজনীয় খেলার সামগ্রী বিতরণ করা হবে বলে তিনি জানান। সময় মাননীয় মন্ত্রী মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার ময়মনসিংহ বিভাগ, রেঞ্জ ডিআইজি , জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দ, তারাকান্দা উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তাগন, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

খেলায় অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে, তারাকান্দা উপজেলার বাট্টা ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ইতিপূর্বে তারা ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। আজকের খেলায় ৫-০গোলে শেরপুর জেলা দলকে হারায়। তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হরযত আলী তুষার জানান, আমাদের এই মফস্বল এলাকার মেয়েরা এখন জাতীয় পর্যায়ে খেলাধুলা করবে, আশা করা যায় যে,বাট্টা ভাট পাড়া উচ্চ বিদ্যালয় এবং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রচেষ্টায় জাতীয়ভাবে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে।

খেলা শেষে মাননীয় প্রধান অতিথি, বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares