শনিবার, ১৫ আগস্ট ২০২০, ২:২৭ পিএম

আগৈলঝাড়ায় আ. লীগের সম্প্রসারিত বহুতল ভবন নির্মাণের জন্য সম্পত্তি ক্রয়

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:
প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ন, ১৬ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার


আগৈলঝাড়ায় আ. লীগের সম্প্রসারিত বহুতল ভবন নির্মাণের জন্য সম্পত্তি ক্রয়

আগৈলঝাড়া উপজেলা কার্যালয় সম্প্রসারণ ও বহুতল ভবন নির্মাণের লক্ষে নিজস্ব অর্থায়নে জমি ক্রয় করল আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে দলিল হস্তান্তর করেছেন বাকাল গ্রামের জমির মিয়ার ছেলে মো. মাহাবুব আলম। দলিল হস্তান্তরের সময় দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন দলিল গ্রহীতা উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

অন্যান্যদের মধ্যে আরও এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক বিপুল দাস, তথ্য ও গবেষণা সম্পাদক তপন বসু, দপ্তর সম্পাদক নিখিল সমদ্দার, সহ-দপ্তর সম্পাদক উজ্জ্বল লাহেড়ী, শফিকুল ইসলাম সকুল, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা আশীষ তপাদার, ছাত্রলীগ সহ-সভাপতি উজ্জ্বল হোসেন, সাধারণ সম্পাদক জাকির পাইক, ইউপি সদস্য রমেশ সরকার প্রমুখ নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ভেগাই হালদার পাবলিক একাডেমী থেকে বরাদ্দ প্রদান করা জেএল ৮০ মানসী ফুল্লশ্রী মৌজায় এসএ ৪৬০ নং খতিয়ানে এসএ ১৭৯ নং দাগের ১৩ ফুট বাই ১০ ফুটের ৪৫ নং প্লট বন্দোবস্ত নিয়েছিলেন বাকাল গ্রামের জমির মিয়ার ছেলে মাহবুবুল আলম। তার মালিকানাধীন ওই সম্পত্তির দলিল সম্পাদন বৃহস্পতিবার আওয়ামী লীগের পক্ষে সভাপতি ও সম্পাদক বরাবরে করে আনুষ্ঠানিকভাবে তা প্রদান করেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন