৬, এপ্রিল, ২০২০, সোমবার

সম্পর্ক, বিচ্ছেদ ও বিতর্ক নিয়ে একসঙ্গে মুখ খুললেন সালমান-জেসিয়া

বিনোদন ডেস্ক :
প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ন, ১৩ জানুয়ারী ২০২০, সোমবার


সম্পর্ক, বিচ্ছেদ ও বিতর্ক নিয়ে একসঙ্গে মুখ খুললেন সালমান-জেসিয়া

শোবিজের পরিচিত দুই তরুণ সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম। একজন ইউটিউব দিয়ে পেয়েছেন জনপ্রিয়তা, অন্যজন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়ে আসেন আলোচনায়। তবে তারা দু’জন অনেক বেশি আলোচিত হয়েছেন সম্পর্কে জড়িয়ে। যদিও সেই সম্পর্কের ইস্যু অতিমাত্রায় হয়েছে সমালোচিত ও বিতর্কিত।

সালমান-জেসিয়ার সম্পর্ক ও তাদের ব্রেকআপ নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। তবে বিচ্ছেদের পর তারা কখনো একসঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেননি। প্রথমবারের মতো তারা নিউজজি’র স্টুডিওতে একসঙ্গে এসে পরিষ্কার করেছেন তাদের মধ্যকার বিষয়টি। তাদের মুখোমুখি হয়ে বিষয়টির কিনারা করেছেন নিউজজি’র বিনোদন সম্পাদক মনজু আহমেদ।

একসঙ্গে কথা বলার বিষয়ে সালমান বলেন, আমরা দু’জন দুই প্ল্যাটফর্মের মানুষ। আলাদাভাবে বিভিন্ন জায়গায় কথা বলছি। যার কারণে মানুষ দ্বিধায় পড়ে যেতে পারে। এজন্য আমি চেয়েছি, যদি আমাদের সম্পর্কের ব্যাপারে কথা বলতে হয়, তাহলে জেসিয়ার সঙ্গে বসেই বলা উচিৎ। পরে যেন ও বলতে না পারে, আমি ওর পেছনে ওর বদনাম করেছি।শোবিজের পরিচিত দুই তরুণ সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম। একজন ইউটিউব দিয়ে পেয়েছেন জনপ্রিয়তা, অন্যজন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়ে আসেন আলোচনায়। তবে তারা দু’জন অনেক বেশি আলোচিত হয়েছেন সম্পর্কে জড়িয়ে। যদিও সেই সম্পর্কের ইস্যু অতিমাত্রায় হয়েছে সমালোচিত ও বিতর্কিত। সালমান-জেসিয়ার সম্পর্ক ও তাদের ব্রেকআপ নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। তবে বিচ্ছেদের পর তারা কখনো একসঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেননি। প্রথমবারের মতো তারা নিউজজি’র স্টুডিওতে একসঙ্গে এসে পরিষ্কার করেছেন তাদের মধ্যকার বিষয়টি। তাদের মুখোমুখি হয়ে বিষয়টির কিনারা করেছেন নিউজজি’র বিনোদন সম্পাদক মনজু আহমেদ। একসঙ্গে কথা বলার বিষয়ে সালমান বলেন, আমরা দু’জন দুই প্ল্যাটফর্মের মানুষ। আলাদাভাবে বিভিন্ন জায়গায় কথা বলছি। যার কারণে মানুষ দ্বিধায় পড়ে যেতে পারে। এজন্য আমি চেয়েছি, যদি আমাদের সম্পর্কের ব্যাপারে কথা বলতে হয়, তাহলে জেসিয়ার সঙ্গে বসেই বলা উচিৎ। পরে যেন ও বলতে না পারে, আমি ওর পেছনে ওর বদনাম করেছি।মধ্যরাতে সালমান মুক্তাদিরের বাসার সামনে গিয়ে ভাঙচুর ও চিৎকার করার ঘটনা নিয়ে জেসিয়া বলেন, আসলে তখন আমি জেসিয়া ছিলাম না। আমি ছিলাম একদম সাধারণ একটি মেয়ে, একজন প্রেমিকা। বয়ফ্রেন্ডের ওপর রাগ করে যেই প্রতিক্রিয়া দেখায় গার্লফ্রেন্ডরা, সেরকমই রিএক্ট ছিল আমার। কিন্তু আমি তো জানতাম না সেটা কেউ ক্যামেরাবন্দী করছে। তৃতীয় পক্ষের কাছে হয়ত বিষয়টা ব্যতিক্রম লেগেছে।

একই ঘটনা প্রসঙ্গে সালমান মুক্তাদির বলেন, জেসিয়ার একটা বিষয় আমি ওর সামনেই বলতে চাই। ওর মানসিকতা এখনো সেভাবে গড়ে ওঠেনি। কোনো বিষয়ে হুট করে ওর রেগে যাওয়া বা রিএক্ট করার স্বভাব। আবার কিছুক্ষণ পর ভুলটা বুঝতে পারে। আমার মনে হয়, ওর আস্তে আস্তে বয়স বাড়লে এসব বিষয় বুঝতে পারবে। কিছু ব্যাপার ও বোঝে, কিন্তু জানে না কী করতে হবে।মধ্যরাতে সালমান মুক্তাদিরের বাসার সামনে গিয়ে ভাঙচুর ও চিৎকার করার ঘটনা নিয়ে জেসিয়া বলেন, আসলে তখন আমি জেসিয়া ছিলাম না। আমি ছিলাম একদম সাধারণ একটি মেয়ে, একজন প্রেমিকা। বয়ফ্রেন্ডের ওপর রাগ করে যেই প্রতিক্রিয়া দেখায় গার্লফ্রেন্ডরা, সেরকমই রিএক্ট ছিল আমার। কিন্তু আমি তো জানতাম না সেটা কেউ ক্যামেরাবন্দী করছে। তৃতীয় পক্ষের কাছে হয়ত বিষয়টা ব্যতিক্রম লেগেছে। একই ঘটনা প্রসঙ্গে সালমান মুক্তাদির বলেন, জেসিয়ার একটা বিষয় আমি ওর সামনেই বলতে চাই। ওর মানসিকতা এখনো সেভাবে গড়ে ওঠেনি। কোনো বিষয়ে হুট করে ওর রেগে যাওয়া বা রিএক্ট করার স্বভাব। আবার কিছুক্ষণ পর ভুলটা বুঝতে পারে। আমার মনে হয়, ওর আস্তে আস্তে বয়স বাড়লে এসব বিষয় বুঝতে পারবে। কিছু ব্যাপার ও বোঝে, কিন্তু জানে না কী করতে হবে।

সালমান জানান, সেই রাতে বাসায় তার পরিবারের সব সদস্য ছিল। ওরকম একটা পরিস্থিতিতে এরকম কাণ্ড করা; বিষয়টা জেসিয়া বুঝতে পেরেছে। সালমানের ভাষ্য, ওই সময়টায় আমাদের মধ্যে ঝামেলা চলছিল। একজন আরেকজনকে ঘৃণা করার মতো অবস্থা। তো জেসিয়া আসে এবং গেট খুলতে বলে। আর আমি আমার দিক থেকে রাগ দেখিয়ে গেট না খোলার কথা বলি। গেট না খোলার কারণ আমি ওকে বলেছি, আবার সেও আমার কাছে ভাঙচুর করার কারণ ব্যাখ্যা করেছে। তবে আমি বলব, ওর সঙ্গে রাগ করে আমি এমন কিছু করব না, যেটার কারণে ওর ফ্যামিলি, প্রতিবেশী কিংবা ও নিজেও ক্ষতিগ্রস্থ হয়। কারণ আমি এই বিষয়টা বুঝি।

 

 

পুরো আলোচনা দেখুন এখানে:

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares