২৬, জানুয়ারী, ২০২০, রোববার

জয়পুরহাটে বিপুল পরিমাণ অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

মোঃ বাবুল হোসেন,পাঁচবিবি, জয়পুরহাট প্রতিনিধি:
প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ন, ৩১ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার


জয়পুরহাট সদর উপজেলার জামালগঞ্জ চারমাথা এলাকার একটি দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রসহ রঞ্জু সরকার (৩২) নামের স্থানীয় এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

এ সময় আক্কাস আলী (৩০) নামে তার এক সহযোগীকেও আটক করা হয়।

আটক অস্ত্রের মধ্যে রয়েছে তিনটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলিসহ চারটি ম্যাগাজিন, ছয়টি ককটেল ও ২৫টি সামুরাই।

আটক যুবলীগ নেতা রঞ্জু সরকার জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। আর তার সহযোগী আক্কাস আলীর বাড়ি ক্ষেতলাল উপজেলার জিয়াপুর গ্রামে।

গতকাল সোমবার (৩০ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে সদর উপজেলার জামালগঞ্জ চারমাথা এলাকায় যুবলীগ নেতা রঞ্জুর দোকান থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, আটককৃতরা দেশিয় অস্ত্র তৈরিসহ ভারত থেকে অবৈধ পথে অস্ত্র এনে দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসীদের কাছে বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে জামালগঞ্জ চারমাথায় রঞ্জুর দোকানে অভিযান চালিয়ে উদ্ধারকৃত অস্ত্রসহ ওই দু’জনকে আটক করা হয়।

পুলিশের একটি সূত্র জানায়, আটক রঞ্জু সরকার যুবলীগ নেতা হলেও জয়পুরহাটের চরমপন্থী দল ‘কাদামাটি’ সংগঠনেরও সদস্য। কয়েকমাস আগে পাবনায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণকারীদের মধ্যে জয়পুরহাটের ‘কাদামাটি’ সংগঠনের সদস্য পরিচয়ে রঞ্জু সরকারও আত্মসমর্পণ করেন।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান কবীর এ্যাপ্লব বলেন, ‘রঞ্জু সরকার জামালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। দলীয় বিভিন্ন কর্মসূচিতে তাঁকে অংশ নিতেও দেখেছি।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটকরা এলাকার চিহ্নিত অপরাধী। তাদের বিরুদ্ধে অপহরণ ও চাঁদাবাজির অনন্ত পাঁচটি মামলা চলমান। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares