১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশ্যে যা বললেন এরিক এরশাদ

নিজস্ব প্রতিনিধি :
প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ন, ১৮ নভেম্বর ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ১২০ বার

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা রবিবার বিকালে তার ফেসবুক পেইজে তার ছেলে এরিক এশাদের একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে এরিককে স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশ্যে বলতে শোনা যায়- ‘প্রিয় হোম মিনিস্ট্রি আঙ্কেল, আমি এরিক বলছি। আমাকে নির্যাতন করা হয়েছে। আমাকে খেতে দেওয়া হত না।’
এরিক আরো বলেন, “আমার লিগ্যাল গার্জিয়ান আমার চাচা জি এম কাদের না, আমার মা। সেক্ষেত্রে ওনার (জি এম কাদের) তো কোনো রাইট নাই, আমাদের এরকম টর্চার করার।… মাকে আমি বাসায় নিয়ে এসেছি। এখন আমরা ভালো আছি। নিচে পুলিশরা ঝামেলা করছে। আমার বাড়ির লোকদের ভেতরে ঢুকতে দিচ্ছে না। আপনি একটু বলে দিন যেন পুলিশরা আমাদের ঝামেলা না করে।”

গত শুক্রবার এরশাদের ছোট ছেলে এরিক এরশাদের নিরাপত্তার প্রশ্নে বিস্তর অভিযোগ এনেছেন তার মা বিদিশা। এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটে থাকা অটিস্টিক এরিককে ‘চরম অবহেলা করে তার স্বাস্থ্যের অবনতি ঘটানো হয়েছে’ বলে অভিযোগ বিদিশার। তার অভিযোগের তীর এরশাদের ভাই ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের দিকে।

চলতি বছর জুলাইয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের মৃত্যুর পর ছেলে শাহতা জারাব এরিককে নিজের কাছে রাখতে চাইছিলেন মা বিদিশা। তবে বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকা এরিকের সঙ্গে দেখা করাটা সহজ ছিল না বলে জানান বিদিশা। তার অভিযোগ, এরিকের দেখভালের দায়িত্বে থাকা কর্মচারীরা তাকে ওই বাড়িতে ঢুকতে ‘বাধা দিতেন’।

তবে, মা বিদিশা সিদ্দিকের সঙ্গে প্রেসিডেন্ট পার্কেই থাকতে চান এরিক এরশাদ; ডিবিসি নিউজ’কে এমনটি জানিয়েছেন তিনি। গত শুক্রবার টেলিফোনে এ কথা বলেন এরিক।

এ সময় বিদিশা সিদ্দিক বলেন, ‘এরিক আমাকে ফোন করে খাবার নিয়ে আসতে বলে। তার ফোন পেয়ে আমি পাগলের মত ছুটে আসি।’ তিনি আরো জানান এরিক’কে তার সঙ্গে রাখতে আইনত কোনো বাধা নেই।

এর আগে, বৃহস্পতিবার রাতে পুত্র এরিকের ফোন পেয়ে রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় খাবার নিয়ে যান এরিকের মা বিদিশা সিদ্দিক। বিদিশা সিদ্দিক অভিযোগ করেন, শুক্রবার সকাল থেকে কাউকেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছিলেন না বাড়ির পাহারায় থাকা নিরাপত্তা রক্ষীরা।

বিদিশা তার ফেসবুক পেজে এক পোস্টে লিখেন, “এরিককে নাকি খাবারও খেতে দেওয়া হচ্ছিলো না বহুদিন ধরেই। এরিক বিদিশার কাছে অভিযোগ করেছেন, তাকে নাকি শুধু দুপুরে এক বেলা খাবার খেতে দেওয়া হতো। এবং এরশাদ মারা যাওয়ার আগে যেসব মিনারেল ওয়াটার এবং বিস্কুট রেখে গিয়েছিলেন সেসব খেয়েই খিদে মেটাতেন এরিক।”

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares