১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে পিটিয়ে হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক::
প্রকাশিত: ৩:২৩ অপরাহ্ন, ৩ নভেম্বর ১৯ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪ বার
স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে পিটিয়ে হত্যা!

স্ত্রী খুনের অভিযোগ উঠে ৪০ বছর বয়সী স্বামীর বিরুদ্ধে। আর তাতেই ফুঁসে ওঠেন প্রতিবেশীরা। এরপর রাগে-ক্ষোভে ওই ব্যক্তির বাড়িতে হামলা চালানো হয়। শুধু তাই নয়, তাকে পিটিয়ে হত্যা করা হয়।

গত বুধবার ভারতের উত্তর প্রদেশের ফতেহপুর জেলায় এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে হামলার একটি ভিডিও প্রকাশ পেলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। প্রতিবেশীদের হামলায় নিহত ওই ব্যক্তির নাম নাসির কুরেশি। তার স্ত্রীর নাম বচরের আফসারি (৩৫)।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়’র প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, নাসির কুরেশি তার স্ত্রী বচরের আফসারিকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ ওঠে। ঘটনাটি তার এলাকায় জানাজানি হলে স্থানীয়রা নাসিরের বাড়িতে বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে হামলা চালায়। প্রতিবেশীদের হাত থেকে নিজেকে রক্ষা করতে নাসির পালানোর চেষ্টা করেন। কিন্তু স্থানীয় যুবকরা নাসিরকে ধরে ফেলেন এবং তাকে পিটিয়ে হত্যা করেন।

নাসিরকে পিটিয়ে হত্যা করার একটি ভিডিও পুলিশের হাতে পৌঁছালে এ বিষয়ে পদক্ষেপ নেওয়া শুরু করে। ভিডিও ফুটেজ দেখে পুলিশ ইতিমধ্যে পাঁচজনকে চিহ্নিত করেছে।

ফতেপুরের ডেপুটি পুলিশ সুপার (এসপি) শ্রী পাল যাদব জানিয়েছেন, নিহত নাসিরের বিরুদ্ধে তার স্ত্রীকে মঙ্গলবার হত্যা করার অভিযোগ ওঠে, যার জেরে নাসির পালাতে গেলে গ্রামবাসীরা তাকেও মারধর করে। পাথর ছুড়ে মারার কারণে নাসিরের মৃত্যু হয় বলে পুলিশের দাবি।

ভিডিওতে দেখা যায়, রাস্তার উপরে নাসির উপুড় হয়ে পড়ে রয়েছেন এবং তার দিকে লাঠি ও রড নিয়ে দাঁড়িয়ে আছেন ছয় ব্যক্তি। এর মধ্যে সবুজ রঙের টি-শার্ট পরা একজনকে দেখা যায়। যিনি নাসিরকে সবচেয়ে বেশি পেটান।

পুলিশ আরও জানায়, নাসিরের স্ত্রী তার মায়ের কাছে থাকতেন। ঘটনার দিন নাসিরের সঙ্গে কুরেশির ঝগড়া শুরু হয়। সেসময় নাসির রেগে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রীকে কোপাতে থাকেন, এতে একপর্যায়ে তার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার মৃত্যু হয়। কুরেশিকে বাঁচানোর চেষ্টা করতে গিয়ে আহত হন তার মা ও বোন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares