১৭, নভেম্বর, ২০১৯, রোববার

সৈয়দপুর হাসপাতাল আকস্মিক পরিদর্শনে নানক ও নৌ প্রতিমন্ত্রী খালিদ

সুজন মহিনুল, নীলফামারী থেকে :
প্রকাশিত: ৬:২৮ পূর্বাহ্ন, ১৭, নভেম্বর, ২০১৯, রোববার

নিউজটি পড়া হয়েছে ১ বার

নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল আকস্মিক ভাবে পরিদর্শন করেছেন সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং বাংলাদেশ সরকারের নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

গত বুধবার (১৬ অক্টোবর)দুপুরে আকস্মিক ভাবে সৈয়দপুর বিমানবন্দর থেকে হাসপাতাল পরিদর্শনে আসেন তারা।

এসময় তাদের সাথে ছিলেন,নীলফামারী সিভিল সার্জন ডাঃ রণজিৎ কুমার বর্মণ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আরিফুল হক সোহেল, সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আবুল হাসনাত ও উপজেলা যুবলীগের আহ্বায়ক দিল নেওয়াজ খান প্রমুখ।পরিদর্শন কালে বর্তমান ও সাবেক মন্ত্রী হাসপাতালে বিভিন্ন সমস্যাবলী সম্পর্কে অবহিত হন। এ সময়ে উপস্থিত স্থানীয় নেতৃবৃন্দসহ হাসপাতাল কর্তৃপক্ষ জানান, এখানে নাক-কান, গলা ও চর্ম-যৌন রোগের চিকিৎসক নেই, এনেসথেসিয়ালিষ্ট না থাকায় অপারেশনের কার্যক্রম বন্ধ, রোগীদের প্রয়োজনীয় বাথরুম নেই।

ডিজিটাল এক্সরে মেশিনসহ অত্যাধুনিক জিনিসপত্রের অভাবে ডিজিটাল যুগেও এনালগ রয়ে গেছে।বিষয়গুলো জেনে উনারা প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares