১৭, নভেম্বর, ২০১৯, রোববার

সরকার কোরআন-সুন্নাহ বিরোধী আইন না করার প্রতিশ্রুতি রক্ষা করবে: ধর্ম প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি :
প্রকাশিত: ৪:২২ অপরাহ্ন, ১৭, নভেম্বর, ২০১৯, রোববার

নিউজটি পড়া হয়েছে ০ বার

জাতীয় ইমাম সমাজ আয়োজিত ইমাম সম্মেলন-২০১৯।

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, জাতীয় নির্বাচনের পূর্বে জননেত্রী শেখ হাসিনা ঘোষণা করেছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় গেলে কোরআন-সুন্নাহবিরোধী কোনো আইন প্রণয়ন করা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সেই প্রতিশ্রুতি পালন করে যাচ্ছে।

শনিবার রাতে চকবাজার শাহী মসজিদ প্রাঙ্গণে জাতীয় ইমাম সমাজ আয়োজিত ইমাম সম্মেলন-২০১৯-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সন্ত্রাস,জঙ্গিবাদ, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে দেশের ইমাম-খতিবরা যেভাবে ভূমিকা রাখছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। দেশের খতিব ও ইমামদের প্রতি মানবিক মূল্যবোধ সম্পন্ন সমাজ তৈরি করতে তাদের আলোচনা ও বয়ানের মাধ্যমে জাতিকে দিক-নির্দেশনা প্রদানের আহ্বান জানান।
ইমাম সম্মেলনে ইমাম ও খতিবদের কল্যাণে বিভিন্ন দাবি তুলে ধরা হলে প্রতিমন্ত্রী তার মন্ত্রণালয় ও সরকারের সামর্থ্যের সঙ্গে সঙ্গতিপূর্ণ দাবি পূরণের আশ্বাস প্রদান করেন।

সম্মেলনে ইমামদের পক্ষ থেকে প্রদত্ত বক্তব্যে ইসলাম ও মুসলমানদের কল্যাণে গৃহীত সরকারের বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করা হয়। বিশেষ করে এ বছর অত্যন্ত সুন্দরভাবে হজ ব্যবস্থাপনা সম্পন্ন করতে পারায় ধর্ম প্রতিমন্ত্রীকে আলেম সমাজের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

জাতীয় ইমাম সমাজের সভাপতি মাওলানা ক্বারি আবুল হোসাইনের সভাপতিত্বে এবং মহাসচিব মুফতি মুহাম্মদ মিনহাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য রাখেন সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, হাজী মো. সেলিম এমপি, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দি, মাওলানা আবুল হাসনাত আমিনী, মাওলানা মুসাদ্দেক বিল্লাহ আল মাদানী প্রমুখ।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares