৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার

সরকারের ব্যর্থতার কারণে দুর্ঘটনা ঘটছে : ফখরুল

নিজস্ব প্রতিনিধি :
প্রকাশিত: ২:০৪ অপরাহ্ন, ১২ নভেম্বর ১৯ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৯ বার

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার দাবিতে মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত মানববন্ধনে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, শুধু রেল দুর্ঘটনা নয়, প্রতিদিন দেখবেন সড়ক দুর্ঘটনা ঘটছে সরকার ব্যর্থ হয়ে গেছে। এই সরকার ব্যর্থ সরকার তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। আমরা চাই জনগণের সরকার প্রতিষ্ঠা করার জন্য ঐক্যবদ্ধভাবে যেন এগিয়ে আসে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে এ অভিযোগ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়াকে সঠিক চিকিৎসা দেয়া হচ্ছে না বলে আবারও অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, তারা যে মেডিকেল বোর্ড গঠন করেছেন তারা যে রিপোর্ট দিয়েছেন সেই রিপোর্ট পর্যন্ত প্রকাশ করা হচ্ছে না।অবিলম্বে খালেদা জিয়ার সঠিক স্বাস্থ্য চিকিৎসার বিষয়টি প্রকাশ করা হোক। জনগণ তা জানতে চায়।
আজকের দল-মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানিয়ে তিনি বলেন, সকলকে এক হয়ে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে হবে। তাদের বাধ্য করতে হবে একটি নিরপেক্ষ নির্বাচন দেয়ার জন্য। নিরপেক্ষ নির্বাচন কমিশন এবং নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণ সরকার কায়েম করতে হবে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares