৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার

শার্লিনের গোসলের ভিডিও নিয়ে তোলপাড়! (ভিডিও)

বিনোদন জগত :
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ন, ৬ নভেম্বর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১৯ বার

বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া বরাবরই বোল্ড উপস্থিতির জন্য পরিচিত। বিশেষ করে ২০১২ সালে ‘কামসূত্র থ্রি ডি’ ছবিতে তার খোলামেলা ভঙ্গিমার জন্য আলোচিত হন। তবে বেশ কিছু দিন ধরে তিন লাইমলাইটে ছিলেন না। আর তাই হয়ত নিজের ব্যক্তিগত কাণ্ড দিয়ে আবারও আলোচনায় চলে এসেছেন শার্লিন।

অনেকদিন ধরেই তিনি কোনপ্রকার আলোচনায় ছিলেন না। এবার ফিরেই নেট দুনিয়ায় ঝড় তুলেছেন শার্লিন। ভাইরাল হয়েছে তার খোলামেলা গোসলের ভিডিও।

শরীর নিয়ে গোঁড়ামি কোনোদিনই ছিল না বলিউডের সেক্স সিম্বল অভিনেত্রী শার্লিন চোপড়ার। নিজের সৌন্দর্যকে প্রকাশ করতে বরাবরই উন্মুখ তিনি। নিজের প্রায় সব ছবিতেই শরীরী আবেদন ছড়িয়েছেন তিনি। এজন্য তার রয়েছে ভিন্নশ্রেণির দর্শক মহল।

সম্প্রতি তিনি নিজের সোশ্যাল সাইটে গোসলের ভিডিও শেয়ার করেছেন। এরই মধ্যে ভিডিওটি নিয়ে চারদিকে তোলপাড় তৈরি করেছে। অনলাইনে রীতিমত ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। আর সঙ্গে সঙ্গে শার্লিনের নামটিও উঠে এসেছে খবরের শিরোনামে।

হায়দরাবাদের বাসিন্দা শার্লিন ‘বিগ বস সিজন-৩’র প্রতিযোগী ছিলেন। এরপর তিনি ‘রেড স্বস্তিক’ নামের একটি ছবিতে অভিনয় করেন। এছাড়া ‘বজহ তুম হো’ ছবিতে তার অভিনয় আলোচিত হয়েছিলো।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares