৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার

“লুট এ্যাট বাংলাদেশ”ময়মনসিংহ জেলা কমিটি ঘোষনা

নান্দাইল প্রতিনিধি:
প্রকাশিত: ১:০৯ অপরাহ্ন, ১৪ নভেম্বর ১৯ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১৫ বার
"লুট এ্যাট বাংলাদেশ"ময়মনসিংহ জেলা কমিটি ঘোষনা

সভাপতি বাহার সম্পাদক শাহীন।

লুট এ্যাট বাংলাদেশ একটি পর্যটন উন্নয়নমূলক সংগঠন।মাতৃভূমির প্রতি আনুগত্যের চেতনায় পৃথিবীর সৌন্দর্য উপভোগ কর বাংলাদেশকে দেখে,এই শ্লোগানকে সামনে রেখে লুট এ্যাট বাংলাদেশ এর জন্ম।

লুট এ্যাট বাংলাদেশ মূলনীতি মানুষ যত বেশী পর্যটন ও সংস্কৃতিমুখী হবে মানুষের মন তত বেশী উদার হবে। মানুষের মন যত বেশী উদার হবে মানুষ তত বেশী দেশ প্রেমিক হবে।

লুট এ্যাট বাংলাদেশ এর মূল লক্ষ হলো এক দিকে বাংলাদশের প্রতিটি মানুষকে তার মাতৃভূমি ঘুরে ঘুরে দেখার জন্য আগ্রহী করা।অন্যদিকে অন্যান্য দেশের মানুষ গুলোকে বাংলাদেশের সৌন্দর্য দেখানোর জন্য নিয়ে আসা।

তারেই ধারাবাহিকতায় সংগঠনকে বেগবান ও এগিয়ে নেওয়ার লক্ষে ১৩ অক্টোবর বুধবার ময়মনসিংহ জেলা কমিটি ঘোষনা করা হয়েছে।

গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের চেয়ারম্যান লায়ন আমিনুল ইসলাম শামীম ও সাধারন সম্পাদক লায়ন এ.কে.এম জাফরুল্লাহ হিরন এর সম্মতি ও সিদ্ধান্ত ক্রমে আগামী দুই বছরের জন্য কমিটি অনুমোদন করা হয়েছে। উক্ত কমিটিতে ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও নান্দাইল উপজেলা যুবলীগের সভাপতি আবুবক্কর সিদ্দিক বাহারকে সভাপতি ও সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান শাহীনকে সাধারন সম্পাদক মনোনিত করে পত্র প্রধান করা হয়েছে। পাশাপাশি তাদেরকে ময়মনসিংহ বিভাগের সমন্বয় কারী হিসেবেও দায়িত্ব প্রদান করা হয়েছে।
সভাপতি ও সম্পাদক উভয়ের স্থায়ী ঠিকানা নান্দাইল হওয়ায়, নান্দাইলের বিভিন্ন স্তরের মানুষ তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares