২৩, নভেম্বর, ২০১৯, শনিবার

রোজ ডিম খেতে না দেওয়ায় প্রেমিকের সঙ্গে লাপাত্তা গৃহবধূ

ডেস্ক রিপোর্ট, প্রতিদিনের কাগজ' :
প্রকাশিত: ৫:৩৩ পূর্বাহ্ন, ২৩, নভেম্বর, ২০১৯, শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪ বার

স্ত্রী ডিম খেতে খুব ভালোবাসে। খাবারটি স্বামীর আবার পছন্দ নয়। তাই বাড়িতে প্রতিদিন ডিম আসে না। বিষয়টি নিয়ে স্বামীর সঙ্গে বিরোধ শুরু হয় ভারতের উত্তর প্রদেশের গোরক্ষপুরের গৃহবধূর। এক পর্যায়ে তিনি বাড়ি ছেড়েই চলে গেছেন!

বিচ্ছেদের এমন অদ্ভুত কারণ নিয়ে ভারতে বেশ আলোচনা চলছে। দেশটির সংবাদমাধ্যম জানিয়েছে, কয়েক বছর আগে গোরক্ষপুরের বাসিন্দা পেশায় দিনমজুর এক যুবকের সঙ্গে বিয়ে হয়েছিল ওই যুবতীর। বিয়ের পর প্রথমে সবকিছু ঠিক থাকলেও কিছুদিন বাদে ডিম খাওয়া নিয়ে গন্ডগোল শুরু হয় দু’জনের।

স্বামী কিছুতেই রোজ ডিম খেতে দিত না তাকে। ডিম খাওয়া নিয়ে প্রতিদিন কথা কাটাকাটি হতো। বিষয়টি জানতে পেরে প্রতিবেশী এক যুবক ওই গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে। প্রতিদিনই তাকে ডিম খাওয়াতে শুরু করে। এর জেরে ধীরে ধীরে ওই যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে তার।

সম্পর্কটি এতটাই গভীর হয়েছিল যে কয়েকমাস আগেও একবার ওই যুবকের হাত ধরে ঘর ছেড়েছিল যুবতীটি। শ্বশুরবাড়ির লোকজন পুলিশকে খবর দিলে তারা খুঁজে বের করে। সেসময় পুলিশের জেরায় ওই গৃহবধূ জানিয়েছিল, স্বামী তাকে ডিম খেতে দেয় না। তাই সে আর স্বামীর ঘরে থাকবে না।

তখনকার মতো তাকে ফের শ্বশুরবাড়ি ফিরিয়ে দেওয়া হয়। কিন্তু তাতেও গন্ডগোল মেটেনি। বরং তা আরও চরম আকার ধারণ করে। গত শনিবারও এনিয়ে ফের ঝগড়া হয় দু’জনের। আর তারপর রবিবার সকালেই স্বামীর ঘর ছেড়ে বেরিয়ে আসে সে। নিখোঁজ হয় তার প্রেমিকও।

দু’জনে একসঙ্গে পালিয়েছে বলেই সন্দেহ যুবতীর শ্বশুরবাড়ি ও পুলিশের।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares