১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

রাতের আঁধারে বৃদ্ধাকে রাস্তায় ফেলে গেল স্বজনরা

জেলা প্রতিনিধি :
প্রকাশিত: ১:২৪ অপরাহ্ন, ২৩ নভেম্বর ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৩৫ বার
৬৫ বছর বয়সী জোহরা বেগম নামে এক বৃদ্ধাকে রাতের আঁধারে রাস্তার পাশে ফেলে রেখে যায় তার স্বজনরা

কে বা কারা ঐ বৃদ্ধাকে ফেলে গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি [ছবি: সংগৃহীত]

বরিশাল নগরীর আগরপুর রোডে ৬৫ বছর বয়সী জোহরা বেগম নামে এক বৃদ্ধাকে রাতের আঁধারে রাস্তার পাশে ফেলে রেখে যায় তার স্বজনরা।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে নগরীর আগরপুর রোডের সরকারি মহিলা কলেজের সামনে ঐ বৃদ্ধাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পাশাপাশি শীতের রাতে তাকে উষ্ণতা দিতে কাঁথার ব্যবস্থা করে দেন।

তবে কে বা কারা ঐ বৃদ্ধাকে ফেলে গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি বৃদ্ধা জোহরা নিজের নাম ও বাড়ির ঠিকানা ব্যতীত তেমন কিছু বলতে পারছেন না।

তিনি (জোহরা) জানান, তার বাড়ি বরিশাল শহরতলী শায়েস্তাবাদের চুড়ামন গ্রামের হাওলাদার বাড়ি। ছেলের নাম জামাল, সে ইতালি প্রবাসী। ছেলের স্ত্রীর নাম বিউটি। তবে তাকে কে বা কারা ফেলে রেখে গেছেন সে সম্পর্কে কোনো তথ্য দিতে পারেননি। স্থানীয়দের ধারণা ঐ বৃদ্ধাকে তার কোনো স্বজন শহরে নিয়ে এসে ফেলে রেখে যান।

খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ বৃদ্ধাকে তুলে নিয়ে আশ্রয় দিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ জানান, ঐ বৃদ্ধা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম পিপিএম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়ে বৃদ্ধা জোহরা বেগমকে উদ্ধার করে সেবা দেওয়া হচ্ছে। পাশাপাশি বৃদ্ধার স্বজনদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares