৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার

রাজশাহীতে দু’গ্রুপের সংঘর্ষে যুবলীগ কর্মী হত্যাকা-ে গ্রেফতার ৭

নাজিম হাসান,রাজশাহী থেকে:
প্রকাশিত: ১:৫০ অপরাহ্ন, ১৪ নভেম্বর ১৯ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৫ বার

রাজশাহীতে রেলওয়ের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ ও সৈনিক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে মহানগর যুবলীগ কর্মী সানোয়ার হোসেন রাসেল (৩০) হত্যাকা-ের ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত রাসেল মহানগরীর শিরোইল বাস্তুহারা পাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, বুলবুল হোসেনের ছেলে রাব্বি (২৫), জয়নালের ছেলে বাপ্পি (১৯),নূর মোহাম্মদ সরদারের ছেলে শাহিন (২৪), মানিকের ছেলে শুভ (২১), বাবু ইসলামের ছেলে চঞ্চল (১৯), জালাল উদ্দিনের ছেলে কলাম উদ্দিন (১৯) এবং আবুল কালাম চৌধুরীর ছেলে মোজাহিদুল ইসলাম অভ্র (১৯), তারা সবাই শিরোইল কলোনী এলাকার বাসিন্দা। বুধবার রাতে মহানগরীর চন্দ্রিমায় থানায় রাসেল ভাই মনোয়ার হোসেন রনি বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা সাত থেকে আটজনকে আসামি করা হয়েছে। এর আগে ১৩ নভেম্বর বুধবার দুপুরে ছুরিকাঘাতে আহত হয়ে ছিলেন রাসেল।

একই ঘটনায় রাসেলের ভাই আনোয়ার হোসেন রাজাসহ দুই গ্রুপের অন্তত পাঁচজন আহত হন। রাজা নগরীর বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। দুপুরে পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দপ্তরের পাশে রাস্তার ধারে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার পর রাজা, রাসেল ও সোনা নামের আরেক আওয়ামী লীগ কর্মীকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে রাসেল মারা মারা যান। অন্য দুইজনের শরীরেও ছুরির আঘাত রয়েছে। স্থানীয়রা জানান, রেল ভবনের টেন্ডার নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামী লীগ নেতা রাজা ও মহানগর সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর মধ্যে বিরোধ চলে আসছিল।

দুপুরে রেল ভবনের সামনে তাদের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ঘটনার পর পুলিশ গিয়ে রেলভবন ও মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম সংলগ্ন ভাংড়ির দোকানের সামনে থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করে।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares