১৮, জানুয়ারী, ২০২০, শনিবার

যে ছবি শেয়ার করে ভালোবাসা প্রকাশ করলেন চিত্রনায়িকা পূর্ণিমা (দেখুন ছবিসহ)

বিনোদন জগত :
প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ন, ৯ অক্টোবর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১১ বার

চিত্রনায়িকা পূর্ণিমা

দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় দুই যুগ ধরে অভিনয় করে দর্শক মাতিয়ে আসছেন তিনি। মাঝে কয়েক বছর অভিনয় থেকে দূরে ছিলেন। কারণ চলচ্চিত্র পরিবারের পাশাপাশি তার নিজের পরিবার হয়েছে। কয়েক বছর নিজের পুরো সময় ব্যায় করেছেন সংসারেই।

পরিবার সামলে বর্তমানে দু’টি সিনেমা নিয়ে ব্যস্ততা তার। ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ‘জ্যাম’ ছবিটি প্রয়াত জনপ্রিয় নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে। ছবিতে ফেরদৌস, আরিফিন শুভসহ অনেকেই কাজ করছেন।

পূর্ণিমা

অন্যদিকে ‘গাঙচিল’ ছবিতেও পূর্ণিমার নায়ক হিসেবে দেখা যাবে ফেরদৌসকে। ছবিটিতে এনজিও কর্মী হিসেবে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।

সিনেমার বাইরে মেয়ে আরশিয়াকে নিয়ে আছে তার এক অন্যজগৎ। আরশিয়া বড় হচ্ছে। স্কুলে ভর্তি হয়েছে। মেয়েকে নিজেই স্কুলে নিয়ে যান পূর্ণিমা। এখন তাকে ঘিরেও ব্যস্ততা তার। মাঝে মধ্যে ফেসবুকে ও ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে নানা মূর্তের ছবি পোস্ট করেন পূর্ণিমা।

সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন আরশিয়ার সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে খুনশুটিতে মেতেছেন মা ও মেয়ে। একটা ছবিতে দেখা যাচ্ছে পূর্ণিমার গালে চুমু খাচ্ছে আরশিয়া। মা ও মেয়ের মায়াবতী ছবিগুলোর কমেন্টের ঘরে পূর্ণিমার ভক্তরা শুভকামনা জানিয়েছেন।

পূর্ণিমা বলেন, ‘যখন আমি আমার মেয়ের হাসি মাখা মুখ দেখি, আমার সব কষ্ট দূর হয়ে যায়। আমার ঘরে একটা পরী এসেছে। সে আমার পরী।’

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares