২১, অক্টোবর, ২০১৯, সোমবার

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব গুণীজন সম্মাননা -২০১৯ পাচ্ছেন ১৩ গুণীজন

নিজস্ব প্রতিবেদক:: | আপডেট: ২১, অক্টোবর, ২০১৯, সোমবার

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব গুণীজন সম্মাননা -২০১৯ পাচ্ছেন ১৩ গুণীজন

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব গুণীজন সম্মাননা ২০১৯ এর জন্য ১৩ জনকে মনোনীত করা হয়েছে। আগামী ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হবে।

এতদ্ উপলক্ষ্যে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের উদ্যোগে গঠিত জুড়ি বোর্ডের সিদ্ধান্তের আলোকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সভাপতি একেএম ফখরূল আলম বাপ্পী চৌধুরী এ মনোনয়ন ঘোষণা করেন।
এবার মরণোত্তর সম্মাননা পাচ্ছেন- শিক্ষা উদ্যোক্তা মৌলবী হামিদ উদ্দিন, ভাষা সৈনিক এম শামসুল হক, চক্ষু ও চিকিৎসা সেবক ডাঃ কে জামান।

এছাড়াও সম্মানায় ভূষিত হয়েছেন- জনসেবায়: ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু, জনবান্ধব কর্মকর্তা: অতিঃ বিভাগীয় কমিশিনার এএইচএম লোকমান ও অতিঃ ডিআইজি ড. আক্কাছ উদ্দীন ভূইয়া, শিক্ষায়: মুহম্মদ রিয়াজুল ইসলাম, গবেষণায়: কৃষিবিদ প্রফেসর ড. আব্দুর রহিম, মুক্তিযুদ্ধে: বিমল পাল, চিকিৎসা সেবায়: স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব ডাঃ এম এ আজিজ, সাহিত্যে: ড. আমিনুর রহমান সুলতান, ক্রীড়ায়: ফিরোজা বেগম, সাংবাদিকতায়: আশিক চৌধুরী।

সিটি কর্পোরেশন মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভাগীয় কমিশনার জনাব খোন্দকার মোস্তাফিজুর রহমান।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে ময়মনসিংহের বিশিষ্ট ও বরেণ্য গুণী ব্যক্তিত্বদের নিয়ে প্রকাশিত একটি গ্রন্থ/পুস্তিকার মোড়ক উন্মোচন করা হবে। এর প্রকাশনা সম্পাদনার দায়িত্বে রয়েছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর অতিরিক্ত সম্পাদক স্বাধীন চৌধুরী।

আরো পড়ুন

%d bloggers like this: