১৮, জানুয়ারী, ২০২০, শনিবার

মা মুখ চে’পে ধরতো, বাবা ধ’র্ষণ করতো আমায়

ডেস্ক:
প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ন, ৯ ডিসেম্বর ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩২ বার

খাগড়াছড়ির রামগড়ে বাবার কাছে ধ’র্ষণের শিকার হয়েছে এক মাদ্রাসাছা’ত্রী। অ’ভিযোগ উঠেছে মায়ের সহযোগিতায় এই ধ’র্ষণের ঘটনা ঘটেছে। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে পলাতক রয়েছে ওই বাবা।স্থানীয়রা বৃহস্পতিবার রাতে মা-মে’য়েকে থা’নায় নিয়ে গেলে পু’লিশের কাছে বাবার যৌ’ন নি’র্যাতনের বর্ণনা দেয় ওই ছা’ত্রী।

এ সময় সে জানায় ধ’র্ষণ করতে বাবাকে সহযোগিতা করত তারই মা।মে’য়েটি জানায়, তার বাবা গত ২ জুলাই রাতে প্রথমবার তাকে ধ’র্ষণ করে। একইভাবে আরও ২/৩ বার ধ’র্ষণের শিকার হয় সে। বাবার পা ধরে ক্ষমা চেয়েও ধ’র্ষণের হাত থেকে নিজেকে বাঁ’চাতে পারেনি মে’য়েটি।সবশেষ গত ১২ জুলাই গভীর রাতে ছোট ভাইবোন নিয়ে ঘুমিয়ে থাকা অবস্থায় তাকে আবারও ধ’র্ষ’ণ করতে গেলে সে তার বাবাকে বলে,

কাল আমা’র কোরআন মজিদ পরীক্ষা। আমা’র সঙ্গে খা’রাপ কাজ না করে বিষ খাইয়ে মে’রে ফেলেন। কিন্তু এতেও মন গলেনি বাবা নামধারী ওই পাষণ্ডের।মে’য়েটি জানায়, সে চি’ৎকার করতে চাইলে মা তার মুখ চেপে ধরতো। ধ’র্ষণের কথা প্রকাশ করলে তাকে গ*লা’টিপে হ’ত্যার পর লা’শ বস্তায় ভরে পুঁতে ফেলারও হু’মকি দিত তার বাবা।

মে’য়েটি আরও জানায়, ঘটনাটি প্রথমে তার দাদীকে বলে। কিন্তু দাদী কোনো পদক্ষেপ না নেয়ায় গত ১৪ জুলাই তার চাচাকে জানায় বিষয়টি।স্থানীয় ইউপি মেম্বার মো. আব্দুল হান্নান বলেন, বৃহস্পতিবার মে’য়েটির চাচার কাছ থেকে বিষয়টি জানার পর তারা মে’য়ের মুখে অ’ভিযোগটি শোনেন।

পরে রাত সাড়ে ৯টার দিকে মে’য়ে ও তার মাকে থা’নায় নিয়ে আসেন তারা।রামগড় থা’নার পু’লিশ পরিদর্শক (ত’দন্ত) মো. মনির হোসেন বলেন, মে’য়ে ও তার মাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।মে’য়েটি একাধিকবার ধ’র্ষণের শিকার হওয়ার অ’ভিযোগ করেছে এবং তার মা’ও বিষয়টি স্বীকার করেছেন।তিনি আরও বলেন, ধ’র্ষক বাবাকে গ্রে’প্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares