১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

মাদরাসার সুপার হলেন এক হিন্দু ধর্মাবলম্বী!

প্রতিদিনের কাগজ রিপোর্ট :
প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ন, ২৩ নভেম্বর ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৪৫ বার
মাদরাসার সুপার হলেন উত্তম কুমার গোস্বামী!

উত্তম কুমার গোস্বামী

মাদরাসার ভারপ্রাপ্ত সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন উত্তম কুমার গোস্বামী নামে এক হিন্দু ধর্মাবলম্বী। রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ি দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব পেয়েছেন তিনি। উত্তম কুমার ওই মাদরাসার সহকারী শিক্ষক এবং বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য।

এছাড়া বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ রাজবাড়ী জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ গিতা শিক্ষা কমিটির রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

গত ৩১ অক্টোবর পাকটিয়াবাড়ি দাখিল মাদরাসার সুপার অবসরে চলে যান। ফলে সুপার পদটি শূন্য হয়ে যায়। সহকারী সুপার মো. হাসান আলিকে ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব দেয় মাদরাসার ম্যানেজিং কমিটি।
এরই মধ্যে বিপত্তি ঘটে যে, মাদরাসা কর্তৃপক্ষ সুপারের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেয়। তাতে সুপার পদের জন্য আবেদন করতেই সহকারী সুপার এ ভারপ্রাপ্তের দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

পরে মাদরাসার ম্যানেজিং কমিটি উত্তম কুমার গোম্বামীকে মাদরাসার ভারপ্রাপ্ত সুপারের দায়িত্ব দেন। উত্তম কুমার গোস্বামী নতুন সুপার নিয়োগ হওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত সুপার হিসেবে দায়িত্ব পালন করবেন। ভারপ্রাপ্ত সুপার উত্তম কুমার গোস্বামী ম্যানেজিং কমিটির দেয়া দায়িত্ব গত বুধবার আনুষ্ঠানিকভাবে বুঝে নেন।

এ প্রসঙ্গে উত্তম কুমার গোস্বামী গণমাধ্যমকে জানান, তার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে তা সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করার আপ্রাণ চেষ্টা করবেন তিনি।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares