১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

ব্যারিস্টার কায়সার কামাল পুলিশের হাতে আটক

প্রতিদিনের কাগজ' রিপোর্ট :
প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ন, ৪ ডিসেম্বর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৬৫ বার

বিএনপির আইন সম্পাদক কায়সার কামাল পুলিশ হেফাজতে - ছবি : সংগৃহীত

ব্যারিস্টার কায়সার কামালকে আটক করেছে পুলিশ

বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে রাজধানীর কলাবাগান থানায় পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতাল এলাকা থেকে থানায় নেয়া হয়।

আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় ব্যারিস্টার কায়সার কামালের জুনিয়র ব্যারিস্টার ফাইয়াজ জিবরান মঈন জানিয়েছেন, ব্যারিস্টার কায়সার কামালকে সন্ধ্যায় আটক করেছে পুলিশ। সন্ধ্যার পর থেকে আমরা তার সাথে কোনো যোগাযোগ করতে পারছি না।

এ বিষয়ে কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র সাহা বলেন, তাকে (ব্যারিস্টার কায়সার কামাল) আটক বা গ্রেফতার কোনো টাই করা হয়নি। বুধবার সন্ধ্যায় পান্থপথস্থ স্কয়ার হসপিটলের বিপরীতে অ্যাডভোকেট মুজিবুর রহমান, একজন মহিলা ও তিনি বিবাদে জড়িয়ে পড়েন। সেখানে জটলার সৃষ্টি হলে পুলিশ বিষয়টি জানার জন্য তিনজনকেই থানায় নিয়ে আসে। এখন তাদের কাছে বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। এরপর যদি কোনো ধরনের অপরাধমুলক কাজ হয়ে থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। না হলে তাদের স্বসম্মানে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ্য, ব্যারিস্টার কায়সার কামাল বিএনপির আইন সম্পাদক ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বেশিরভাগ মামলার ফাইলিং আইনজীবী।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares