২১, অক্টোবর, ২০১৯, সোমবার

বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে নগরবাসী

প্রতিদিনের কাগজ রিপোর্ট : | আপডেট: ২১, অক্টোবর, ২০১৯, সোমবার

বৃষ্টিতে জলাবদ্ধতা, ভোগান্তিতে নগরবাসী

মঙ্গলবার দুপুরে ঘণ্টা দুয়েকের বৃষ্টিতে তলিয়ে যায় রাজধানীর বিভিন্ন সড়ক

টানা ঘণ্টা দুয়েকের বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন নগরবাসী।

আজ মঙ্গলবার দুপুর থেকে শুরু হওয়া কয়েক ঘণ্টার বৃষ্টিতে ডুবে গেছে রাস্তা ও ফুটপাত।অনেক স্থানে সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট।

পুরান ঢাকা, মিরপুর, গ্রিন রোড, তেজগাঁও, মোহাম্মদপুর, ফার্মগেট, কাওরান বাজার, শ্যামলী, শুক্রাবাদ, রামপুরা, মালিবাগ, শান্তিনগর, বাড্ডা, মতিঝিল ও খিলক্ষেতসহ বিভিন্ন এলাকার সড়কে পানি উঠে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।টানা ঘণ্টা দুয়েকের বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।পুরান ঢাকা, মিরপুর, গ্রিন রোড, তেজগাঁও, মোহাম্মদপুর, ফার্মগেট, কাওরান বাজার, শ্যামলী, শুক্রাবাদ, রামপুরা, মালিবাগ, শান্তিনগর, বাড্ডা, মতিঝিল ও খিলক্ষেতসহ বিভিন্ন এলাকার সড়কে পানি উঠে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

 

শুধু প্রধান সড়কগুলোই নয়, ফকিরাপুল, আরামবাগ, কালভার্ট রোড এলাকাসহ বিভিন্ন অলিগলি এবং বিভিন্ন বাসা-বাড়িতেও পানি উঠেছে বলে জানান নগরবাসী।
শুধু প্রধান সড়কগুলোই নয়, ফকিরাপুল, আরামবাগ, কালভার্ট রোড এলাকাসহ বিভিন্ন অলিগলি এবং বিভিন্ন বাসা-বাড়িতেও পানি উঠেছে বলে জানান নগরবাসী।
সরেজমিনে দেখা যায়, বিভিন্ন এলাকার গলিসহ প্রধান সড়কগুলোতে বৃষ্টির পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন পথচারী, ফুটপাতের ব্যবসায়ী ও যানবাহনের আরোহীরা।
রাস্তায় পানি জমায় মানুষ গাড়িতে উঠ‌তে পারছেন না।  ফুটপাতে পানি জমে যাওয়ায় জুতা খুলে কাপড় গুছিয়ে হাঁটতে দেখা গেছে পথচারীদের। আবার অনেকে রিকশায় চড়ে রাস্তা পার হচ্ছে।
রাস্তায় পানি জমায় মানুষ গাড়িতে উঠ‌তে পারছেন না।
ফুটপাতে পানি জমে যাওয়ায় জুতা খুলে কাপড় গুছিয়ে হাঁটতে দেখা গেছে পথচারীদের। আবার অনেকে রিকশায় চড়ে রাস্তা পার হচ্ছে।

আরো পড়ুন

%d bloggers like this: