৬, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার

বিকৃত মনমানসিকতা নিয়ে আওয়ামীলীগ করা যাবেনা–আহমদ হোসেন

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ন, ১৩ নভেম্বর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৫৯ বার

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, আওয়ামী রাজনীতি করতে হলে বিকৃত মন মানসিকতা পরিহার করতে হবে। আওয়ামীলীগে বিকৃত মনের লোকের ঠাঁই নাই। এ দেশে বেইমানের ঠাঁই নাই, চোরের ঠাঁই নাই। বিএনপি চোরের জাতি। এদেশের মানুষ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

আজ বুধবার বিকালে গোলাপগঞ্জ পৌরসভা মাঠে আয়োজিত গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি কোনদিন আর দেশ পরিচালনায় আসতে পারবে না। কারন সাধারণ মানুষ তাদের বর্জন করেছে। সম্মেলনে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

সম্মেলনের শুরুতে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান। এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ইনাম আহমদ চৌধুরী, আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড, মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ্ব শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, যুগ্ম সম্পাদক অ্যাড. নাছির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আ’লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক কবির আহমদ, জেলা আ’লীগের সদস্য নুরুল আমিন ও সৈয়দ মিসবাহ উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপজেলার প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড আ’লীগের নেতাকর্মী ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares