৯, ডিসেম্বর, ২০১৯, সোমবার

বর্তমানে ৬ কোটিরও বেশি টাকা আয়কর আদায় করা হয়েছে’এনামুল হক

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ন, ১৭ নভেম্বর ১৯ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৮ বার
বর্তমানে ৬ কোটিরও বেশি টাকা আয়কর আদায় করা হয়েছে’এনামুল হক

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন,বর্তমানে বাগমারা থেকে ৬ কোটিরও বেশি টাকা আয়কর আদায় করছে কর কমিশন। এবং দিন দিন আয়করদাতার পরিমান বাগমারাতে বৃদ্ধি পাচ্ছে। আয়কর একটি দেশের সমৃদ্ধির মুল ভিত্তি। আয়কর থেকেই দেশের যাবতীয় উন্নয়ন কাজ হয়। তাই উন্নয়ন ও পরিবর্তন চাইলে সবাইকে অবশ্যই আয়কর দিতে হবে। আর তাহলে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে অতি অল্প সময়ে দেশ উন্নত দেশে পরিবর্তন করা সম্ভব হবে।

বাগমারা কর এর আয়োজনে গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার সময় বাগমারার ভবানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কর অঞ্চল রাজশাহীর উপ-কর কমিশনার কার্যালয় সার্কেল-২২ (ভবানীগঞ্জ) আয়োজিত আয়কর মেলা ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহীর উপ-কর কমিশনার নবাব সিরাজ-উদ দৌলার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপ-কর কমিশনার জাহাঙ্গীর আলম, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, আয়কর পরিদর্শক ইবনে খলিলুল্লাহ আহসান, ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, বণিক সমিতির সদস্য আব্দুস সামাদ, ব্যবসায়ী ও প্রভাষক কামাল হোসেন, প্রভাষক ও ঠিকাদার হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,কমিশনার সার্কেল-২২ (ভবানীগঞ্জ) শাখার কাঞ্চন কুমার প্রামানিক,মুর্তজা পারভেজ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের উপস্থাপক শহীদুল হক সোহেল। উল্লেখ্য,২০১৮-১৯ কর বর্ষে বাগমারা উপঝেলায় আয়কর আদায়ের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছিল ৬ কোটি টাকা। আদায় হয়েছে ৬ কোটি ১৫ লাখ টাকা। বাগমারায় এ পর্যন্ত করদাতার সংখ্যা ৬ হাজার ১৬০ জন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares