৫, ডিসেম্বর, ২০১৯, বৃহস্পতিবার

পাটগ্রামে ভুয়া ফেসবুক আইডি চালক শিবির কর্মী জামিউল গ্রেফতার

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি::
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ন, ৭ অক্টোবর ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৫ বার
পাটগ্রামে ভুয়া ফেসবুক আইডি চালক শিবির কর্মী জামিউল গ্রেফতার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভুয়া ফেসবুক আইডি খুলে সরকার ও স্থানীয় আওয়ামীলীগ নেতা, কর্মীদের নামে বিভিন্ন ধরণের সমালোচনা ও কটুক্তি করার অপরাধে জামিউল কাওসার সৌমিক নামে এক শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) সকালে তাকে আদালতের মাধ্যমে লালমনিরহাট জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে (৬ অক্টোবর) রাতে উপজেলা পৌর এলাকার দক্ষিণ কোটতলী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ঐ গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে জামিউল কাওসার সৌমিক।

থানা পুলিশ জানায়, শিবির কর্মী জামিউল কাওসার সৌমিক বিভিন্ন নামে একাধিক ভুয়া ফেসবুক আইডি খুলে। প্রায়ই সময় সে সরকার বিরোধী স্ট্যাটাস ও স্থানীয় আওয়ামিলীগের নামে বিভিন্ন ধরনের সমালোচনা ও বাজে মন্তব্য করে তাদের হেয়প্রতিপন্ন করতো। এমন অভিযোগ পেলে রবিবার (০৬ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে উপজেলা পৌর এলাকার দক্ষিণ কোটতলী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত শিবির কর্মী জামিউল কাওসার সৌমিকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। আজ সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares