১৭, জানুয়ারী, ২০২০, শুক্রবার

নোয়াখালীতে খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী::
প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ন, ১৫ ডিসেম্বর ১৯ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৮ বার

নোয়াখালীতে খালেদা জিয়ার জামিন বাতিলের প্রতিবাদ, মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা। রোববার বেলা সাড়ে ১১টা থেকে ১টা পর্যন্ত নোয়াখালী প্রেসক্লাব চত্বরে জেলা বিএনপির উদ্যোগে এ সমাবেশ করা হয়।

সকাল থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হয়। পরে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার এর সভাপতিত্বে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ছাবের আহমেদ, ছাত্রদল সভাপতি আজগর উদ্দিন দুখুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মিছিল-মিটিং সব কিছু বন্ধ করে দিয়েছে সরকার। রাস্তায় মিছিল করতে দেয়না পুলিশ। মুখ বন্ধ করে অনেকটা মৌন মিছিল নিয়ে আসতে হয় সমাবেশ স্থলে। সরকার ইচ্ছা করে বেগম জিয়াকে হত্যার উদ্দেশ্যে জেল হাজতে রেখেছে। আইনীভাবে খালেদা জিয়ার মুক্তি হবে না, তাই সর্বস্তরের নেতাকর্মীদের রাস্তায় নেমে এসে আন্দোলনের মাধ্যমে তাদের নেত্রীকে মুক্ত করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares