১৪, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার

নিসচা ময়মনসিংহ শাখার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার::
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ন, ১৪, নভেম্বর, ২০১৯, বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ০ বার
নিসচা ময়মনসিংহ শাখার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে মঙ্গলবার (১ অক্টোবর ২০১৯) সন্ধায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব কনফারেন্স রুমে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

নিরাপদ সড়ক চাই (নিসচা) ময়মনসিংহ শাখার আয়োজনে, নিসচা ময়মনসিংহ শাখার সভাপতি আব্দুল কাদের চৌধুরী মুন্না’র সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সাংবাদিক মাহমুদুল হাসান রতন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এ.কে.এম ফখরুল আলম বাপ্পি চৌধুরী, সহ-সভাপতি কবি স্বাধীন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, আলহাজুর রহমান সবুজ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন খান, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান খান, অর্থ সম্পাদক হারুন অর রশিদ, প্রচার সম্পাদক বাছির উদ্দিন ভূঞা, সদস্য এ.এফ.এম এনামুল হক, সায়েম, সাখাওয়াত হোসেন বাবুল, সারোয়ার জাহান খান সোহাগ প্রমুখ।

প্রথমে সভার শুরুতেই নিসচা ময়মনসিংহ শাখার দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক ইফতেখার আহম্মেদ পারভেজ এর পিতার মৃত্যুতে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং সভায় শোক প্রস্তাব আনা হয়। কেন্দ্র কর্তৃক নির্দেশিত মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে চলতি মাসেই বিভিন্ন কর্মসূচী পালনের লক্ষ্যে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হয় এবং তা পালনের জন্য সকলের প্রতি গুরুত্ব আরোপ করা হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares