১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

নবাবগঞ্জে গোপনে পকেট কমিটি গঠন করতে দেয়া হবে না  -সংসদ সদস্য শিবলী সাদিক

সাজেদুল ইসলাম, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: :
প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ন, ৩ নভেম্বর ১৯ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৬ বার
নবাবগঞ্জে গোপনে পকেট কমিটি গঠন করতে দেয়া হবে না  -সংসদ সদস্য শিবলী সাদিক

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের গোপনে পকেট কমিটি গঠন করতে দেয়া হবে না। শোক সভায় সভাপতির বক্তব্যে দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক উপরোক্ত কথাগুলো বলেছেন। তিনি আরও বলেছেন আমি দিনাজপুর ৬ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি।

প্রতিটি জাতীয় দিবস যথাযথ ভাবে পালন করে যাচ্ছি। দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। রবিবার বিকাল ৪টায় দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের নেতৃতে উপজেলা আওয়ামীলীগ সহ তার অঙ্গ সংগঠনের অংশ গ্রহনে শোক র‌্যালী উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্থানীয় ডাকবাংলো চত্ত্বরে এসে শেষ হয়।

অতঃপর শোক র‌্যালী এর পরে উপজেলা আ’লীগের সভাপতি ও দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্ মোঃ জিয়াউর রহমান (মানিক)-এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সিনিয়র সহ:সভাপতি মোঃ আমির হোসেন, ডাঃ মোশাররফ হোসেন, মহিলা আ’লীগের সা:সম্পাদক মোছাঃ পারুল বেগম সহ ৪ উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares