৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার

ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে আগৈলঝাড়ায় মানববন্ধন

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি:
প্রকাশিত: ১১:১০ অপরাহ্ন, ২ ডিসেম্বর ১৯ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৪ বার
ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে আগৈলঝাড়ায় মানববন্ধন

দৈনিক ঢাকা টাইমস, ঢাকা টাইমস টোয়েন্টিফোর ডট কম ও সাপ্তাহিক এই সময় এর সম্পাদক আরিফুর রহমান দোলনের কাছ থেকে চাঁদা নিতে ব্যর্থ হয়ে তাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা সদর রোডের প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সাবেশে সংহতি প্রকাশ করে আগৈলঝাড়া প্রেসক্লাবে সভাপতি কেএম আজাদ রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক তপন বসু, ঢাকা টাইমস প্রতিনিধি এফএম নাজমুল রিপন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আবুল বাশার হাওলাদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওমর আলী সানি, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম জাহিদ, সাংবাদিক জয় রায়, বরুণ বাড়ৈ, স্বপন দাস, পলাশ দত্ত, মারুফ মোল্লা, মৃদুল দাস প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একই সঙ্গে দেশে মুক্ত সাংবাদিকতার স্বাধীন পরিবেশ বজায় রাখার দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares