১৭, নভেম্বর, ২০১৯, রোববার

গুলি-মদ-ইয়াবাসহ বিসিবির পরিচালকের গাড়ি জব্দ, গ্রেফতার চালক

জেলা প্রতিনিধি :
প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ন, ১৭, নভেম্বর, ২০১৯, রোববার

নিউজটি পড়া হয়েছে ১ বার

জব্দ হওয়া বিসিবি পরিচালক শওকত আজিজ রাসেলের গাড়ি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শওকত আজিজ রাসেলের একটি গাড়ি থেকে গুলি, বিদেশি মদ ও ইয়াবা বড়িসহ তাঁর গাড়িচালক সুমনকে গ্রেপ্তার করার দাবি করেছে পুলিশ।

আজ শনিবার বিকেলে পুলিশ সুপার হারুন অর রশিদ নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এ ঘটনায় বিসিবি পরিচালকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আলাদা দুটি মামলা হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গতকাল শুক্রবার রাতে পুলিশ সুপারকে ঢাকার বাসায় নামিয়ে দিয়ে দেহরক্ষী নাজমুল রাজধানী ঢাকা থেকে নারায়ণগঞ্জ ফিরছিলেন। পথে মগবাজার ফ্লাইওভারে যানজটে পড়েন। সেখানে গাড়ির হর্ন বাজালে সামনের গাড়ি থেকে একজন নেমে এসে নাজমুলের গাড়ির কাঁচে জোরে আঘাত করতে থাকেন। জানালার কাঁচ নামালে নাজমুলের মাথায় পিস্তল ঠেকিয়ে নিজের পরিচয় দেয় ‘আমি পারটেক্স রাসেল’। তারপর নাজমুল পুলিশ সদস্য বুঝতে পেরে তাঁকে ছেড়ে দেয়। বিষয়টি পুলিশ সুপারকে জানানো হলে তাঁর নির্দেশে রাসেলের পিছু নেয় পুলিশ।

নারায়ণগঞ্জের শিমরাইল এলাকায় রাত সাড়ে ৩টার দিকে রাসেলের গাড়ি আটকায় পুলিশ। এ সময় গাড়ি থেকে গুলি, বিদেশি মদ ও ইয়াবা বড়িসহ তাঁর গাড়িচালক সুমনকে গ্রেপ্তার করা হয়। গাড়িতে তখন রাসেল ছিল না।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares