৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার

কাদেরকে নিয়ে বক্তব্যে বিদিশাকে আইনি নোটিশ

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ন, ২৭ নভেম্বর ১৯ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১৬ বার
কাদেরকে নিয়ে বক্তব্যে বিদিশাকে আইনি নোটিশ

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশার প্রতি লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবু ওহাব।

আগামী ১৫ দিনের মধ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে নিয়ে দেয়া বক্তব্য প্রত্যাহার না করলে বিদিশার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।

ডাক ও রেজিস্ট্রিযোগে শেখ মোহাম্মদ আবু ওহাবের পক্ষে মঙ্গলবার (২৬ নভেম্বর) উকিল নোটিশটি পাঠান অ্যাডভোকেট এম এম সালাউদ্দিন আহমেদ।

জি এম কাদেরের বিরুদ্ধে বক্তব্যে ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় বিদিশাকে উকিল নোটিশ পাঠানো হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন শেখ মোহাম্মদ আবু ওহাব।

তিনি বলেন, ডাকযোগে আইনি নোটিশ পাঠানো হয়েছে। ১৫ দিনের মধ্যে এই নোটিশের জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে জাতীয় পার্টির একজন প্রেসিডিয়াম সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ছেলের কাছে মা যেতেই পারে তবে এরশাদ সাহেব ট্রাস্টকে যে জমি দিয়ে গেছেন তা নিষ্পত্তি হতে আদালত পর্যন্ত গড়াতে পারে। এই আইনের কারণে বিদিশা বাধাপ্রাপ্ত হচ্ছেন।

এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেন, ওই সম্পত্তি আমার নয়। আমি ট্রাস্টের সদস্যও না। এমনকি এরিকও এই সম্পত্তির একক মালিক নন। তিনি যতদিন জীবিত আছেন ততদিন ট্রাস্টের সম্পত্তি ভোগদখল করবেন। ট্রাস্টের সদস্যরা এ বিষয়ে যা সিদ্ধান্ত নেবেন তাই চূড়ান্ত হবে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares