৭, ডিসেম্বর, ২০১৯, শনিবার

আহমদ হোসেন এর জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৯:২৮ পূর্বাহ্ন, ৩০ নভেম্বর ১৯ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৮৯ বার
আহমদ হোসেন এর জন্মদিন আজ

আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যকরী পরিষদের তিনবারের সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর ময়মনসিংহের কৃতি সন্তান আহমদ হোসেন এর জন্মদিন (৩০ নভেম্বর) আজ। তিনি একজন মুক্তিযোদ্ধা।

আহমদ হোসেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী। যিনি নেত্রকোণার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়ন ছাত্রলীগের একজন কর্মী হয়ে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের রাজনীতিতে বিভিন্ন প্রেক্ষাপট পাড়ি দিয়ে ছাত্র রাজনীতিতে নিজের অবস্থান শক্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সহ-সভাপতি নির্বাচিত হয়ে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন তিনি। আজ তার জন্মদিনে ভক্ত ও অনুসারীরা ফেসবুক মাধ্যমে দেশের বিভিন্ন জায়গা থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

জাহিদ হাসান নামে একজন লিখেছেন শুভ জন্মদিন রাজনীতির কবি বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব আহমদ হোসেন।

আরেকজন নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন শুভ জন্মদিন হে অভিভাবক। আপনি জন্মেছিলেন বলেই আমরা বিচরণ করতে পেরেছি। আপনার জন্মদিনে আমাদের প্রত্যাশা আপনার আগামী হোক সুস্থ ও সুখীময়। শুভ জন্মদিন।

শাহীন সরকার লিখেছেন শুভ জন্মদিন…. পূর্বধলা উপজেলার, বিশকাকুনি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন, বীর মুক্তিযোদ্ধা, জননেতা, আহমদ হোসেন.. আমাদের এই প্রজন্মের অনুপ্রেরণা হয়ে বেছে থাকুন হাজার বছর। শুভ কামনা আগামী দিনগুলির জন্য। এমনিভাবে ভক্ত ও অনুসারীরা নিজেদের অভিব্যাক্তি প্রকাশ করে প্রিয় নেতাকে উইশ করছেন।

নিজের জন্মদিনের কথা জানতে চাইলে আহমদ হোসেন বলেন, আমার জন্ম হয়েছে নিজেকে বঙ্গবন্ধুর আদর্শে উৎস্বর্গ করে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুসারী হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করার। আগামী দিন গুলোতেও যেন সেই ধারাবাহিকতা ধরে রেখে মরতে পারি এটাই আমার প্রত্যাশা।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares