১৫, ডিসেম্বর, ২০১৯, রোববার

অবহেলিতদের পাশে দাঁড়াল উপজেলা প্রশাসন

আবু হানিফ সরকার (নান্দাইল) প্রতিনিধি: :
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ন, ৩ নভেম্বর ১৯ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৯ বার
অবহেলিতদের পাশে দাঁড়াল উপজেলা প্রশাসন

ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর গ্রামের আলোচিত প্রতিবন্ধীদের সহযোগিতার হাত বাড়াল স্থানীয় উপজেলা প্রশাসন। বেশ কিছুদিন পূর্বে উপজেলার শেরপুর গ্রামের আঃ বারিকের শারিরীক প্রতিবন্ধী পরিবারের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মিডিয়ায় প্রচারিত হয়।বিষয়টি স্থানীয় সাংসদ আনোয়ারুল আবেদীন খান তুহিনের নজরে আসলে তিনি নান্দাইল উপজেলা সমাজসেবা অফিসার ইনসান আলীকে নির্দেশনা দেন তাদের সহযোগিতার প্রয়োজনীয় পদক্ষেপ নিতে।

তারেই অংশ হিসেবে আজ ৩ অক্টোবর  আঃ বারিকের স্ত্রী ছফুরা খাতুন তিন সন্তান যথাক্রমে আবুল কালাম, রবিউল ইসলাম, রতন মিয়াকে প্রতিবন্ধী ভাতা ও আব্দুল বারিক’কে বয়স্ক ভাতা কার্ড প্রদান করা হয় ও রবিউল, রতন মিয়াকে গ্রাম্য দোকানে ব্যবসার করার জন্য ২০ হাজার করে ৪০ হাজার টাকা দেওয়া হয়।
সেই সাথে একই ইউনিয়নের জোৎস্না আক্তার ও শিল্পী আক্তারকে প্রতিবন্ধী ভাতা এবং সোলেমা খাতুনকে বয়স্ক ভাতা কার্ড প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, জেলা সমাজ সেবার উপ-পরিদর্শক ওয়ালি উল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, ইউপি চেয়ারম্যান সোহরাব উদ্দিন উপজেলা সমাজসেবা অফিসার ইনসান আলী প্রমূখ।
ইউ এন ও সুজন বলেন, সমাজে অন্ধকারে নিমজ্জিত অসহায় ব্যক্তিদেরকে খোঁজে, আলোর পথে নিয়ে এসে নান্দাইলকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে প্রশাসন সবধরনের চেষ্টা অব্যাহত রাখবে।

সাংসদ তুহিন বলেন শীঘ্রই ৫ হাজার বয়স্ক ও ৫ হাজার বিধবা ব্যক্তিদেরকে ভাতা কার্ড প্রদান করা হবে, সেই সাথে ভূমিহীনদের পুনর্বাসন করা হবে। এবং আগামী ২০২০ সালের মধ্যে নান্দাইলের সকল প্রতিবন্ধী, বয়স্ক, বিধবাদের ভাতার ব্যবস্থা করা হবে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares