শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ পিএম

মৌ-শফি হাসপাতালের বিরুদ্ধে জোর করে টাকা আদায়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ন, ১৬ সেপ্টেম্বর ২০২০, বুধবার


মৌ-শফি হাসপাতালের বিরুদ্ধে জোর করে টাকা আদায়ের অভিযোগ

ছবি : সংগৃহীত

দরজা ভেঙে আড়াই বছরের শিশু রোগী উদ্ধার

ময়ময়নসিংহ চড়পাড়া মৌ-শফি হাসপাতালের বিরুদ্ধে ভর্তিকৃত রোগীর কাছ থেকে জোরপূর্বক টাকা আদায়ের অভিযোগ উঠেছে। এসময় দরজা ভেঙে আড়াই বছরের এক শিশু বাচ্চা রোগীকে উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গতকাল সোমবার (১৪ সেপ্টেম্বর ২০২০) ময়মনসিংহ শহরের মৌ-শফি হাসপাতাল কর্তৃপক্ষ পূর্বধলা উপজেলার কাজলা গ্রামের এক রোগির লোকের কাছ থেকে জোর পূর্বক টাকা নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হাসপাতালটির মালিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার শফিকুল ইসলাম ও তার স্ত্রী মৌসুমী।

রোগীর লোকজন জানান, আড়াই বছরের শিশু আরাফাত গত রবিবার রাতে অপারেশনের জন্য ভর্তি হন এবং অপারেশন হয়। পরের দিন শিশুটি হাসপাতালের বাথরুমে ডুকে দরজা আটকে দিলে পরে খুলতে না পারায় হাসপাতাল কর্তৃপক্ষ দরজার মায়া করে অবুঝ শিশুটিকে দুই ঘন্টা বাথরুমে আটকে রাখে এবং দরজা ভাঙ্গার জরিমানা বাবদ ৫ হাজার টাকা দাবী করেন। এক পর্যায়ে টাকা দিতে রাজি হওয়ার পর দরজাটার সিটকারী ভেঙ্গে প্রায় দুইঘন্টা পর শিশুটিকে বের করা হয়।

এ নিয়ে দুইপক্ষের বাকবিতন্ডা হলে একপর্যায়ে টাকা দিয়েই উদ্ধার হন রোগির লোকজন। এব্যাপারে রোগীর লোকজন হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক মৌসুমীর কাছে সাক্ষাত করতে চাইলে হাসপাতালের ম্যানেজার বলেন, স্বয়ং প্রধানমন্ত্রীর ভাগ্নে আসলেও ম্যাডাম দেখা করেন না।

এব্যাপারে ব্যাবস্থাপনা পরিচালক মৌসুমী এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন