মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭:৩২ পিএম

দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়রপ্রার্থী আলাল এর মতবিনিময়

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর প্রতিনিধি:
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ন, ১২ সেপ্টেম্বর ২০২০, শনিবার


দুর্গাপুরে সাংবাদিকদের সাথে মেয়রপ্রার্থী আলাল এর মতবিনিময়

ছবি : সংগৃহীত

নেত্রকোনার দুর্গাপুরে আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক আওয়ামীলীগ নেতা মো. আলা উদ্দিন আলাল। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের তেরীবাজার এলাকার নিজ কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এ সময় অন্যদের মধ্যে দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি শাহাদাত হোসেন কাজল, সাবেক সভাপতি এস এম রফিকুল ইসলাম, সাবেক সভাপতি মোহন মিয়া, সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সিনিয়র সাংবাদিক এনসি সরকার, সুমন রায়, জামাল তালুকদার, ওয়ালি হাসান তালুকদার, রিফাত আহমেদ রাসেল, রাজেশ গৌর সহ কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময়ে ব্যবসায়ি আলাল বলেন, নেত্রকোনা জেলার মধ্যে দুর্গাপুর পৌরসভা একটি গুরুত্বপূর্ণ এলাকা হিসেবে পরিচিত। এখানে ব্যবসায়িক নতুন নতুন অনেক ক্ষেত্র রয়েছে। আমি নির্বাচিত হলে সকলের পরামর্শে পৌরবাসীর জান-মালের নিরাপত্তা সহ, শিক্ষা ব্যবস্থা, উন্নত ড্রেনেজ ব্যবস্থা, পয়নিস্কাষন, সু-পেয় পানির ব্যবস্থা ও পৌরশহরকে সৌন্দর্য্য রক্ষায় বাইপাস সড়ক নির্মানে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন