বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৩ পিএম

সাংবাদিক সম্মেলন ডেকে স্থগিত করলেন ছাত্রদলের পদ বঞ্চিতরা

জেলা প্রতিনিধি:
প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ন, ১২ সেপ্টেম্বর ২০২০, শনিবার


সাংবাদিক সম্মেলন ডেকে স্থগিত করলেন ছাত্রদলের পদ বঞ্চিতরা

ছবি : সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নব গঠিত কমিটিতে পদ-পদবী না পেয়ে সাংবাদিক সম্মেলন ডাকে ছাত্রদলের একটি অংশ।

পরে ওই সাংবাদিক সম্মেলন স্থগিত করে আগামী রোববার পুনারায় সাংবাদিক সম্মেলন করা হবে বলেন জানান পদ বঞ্চিত ছাত্রদল নেতারা।

শুক্রবার রাতে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করার ঘোষনা দিয়েছিলো পদবঞ্চিত ছাত্রদল নেতারা।

জানা গেছে, লালমনিরহাট জেলার ১১ ইউনিটে ছাত্রদলের আহবায়ক কমিটি দিয়েছেন জেলা ছাত্রদল। হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের কয়েকজন নেতার অভিযোগ, ওই কমিটিতে ত্যাগীদের স্থান দেয়া হয়নি। ত্যাগীদের স্থান না দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে শুক্রবার রাত ৮টায় উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের ঘোষনা দেয় ছাত্রদলের একটি অংশ। রাত ৮টায় দলীয় কার্যালয়ে নব গঠিত উপজেলা কমিটির ১নং যুগ্ম আহবায়ক নুর আলম আকন্দ, ইসমেদাহা সিজার ও আলিমুদ্দিন সরকারী কলেজ ছাত্রদলের নব গঠিত কমিটি ১নং যুগ্ম আহবায়ক রাহাত উর রাজি রিজন, সদস্য রাকিবুল ইসলাম রাকিবের দেখা পাওয়া যায়।

এ সময় ইসমেদাহা সিজার ও রাহাত উর রাজি রিজন জানান, দুই কমিটিতে ত্যাগীদের মুল্যায়ন করা হয়নি। যার প্রতিবাদে আজ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়ে ছিলো। আরো ভালো করে সিদ্ধান্ত নিয়ে রোববার সাংবাদিক সম্মেলন করা হবে। যেকারণে আজকের সাংবাদিক সম্মেলন স্থগিত করা হয়েছে।

হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান বলেন, বড় দলের একটু মান অভিমান থাকতে পারে। আমরা সকল অভিমান ভুলে এক সাথে কাজ করবো।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন