বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৫১ পিএম

বিয়ে করেছেন নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক :
প্রকাশিত: ৯:৩৫ পূর্বাহ্ন, ১২ সেপ্টেম্বর ২০২০, শনিবার


বিয়ে করেছেন নুসরাত ফারিয়া!

ছবি : সংগৃহীত

‘নুসরাত ফারিয়া বিয়ে করেছেন!’ এমন গুঞ্জন ছিল বছরখানেক। এরপর নানা নাটকীয়তা শেষে চলতি বছরের ২১ মার্চ ঘরোয়া আয়োজনে বাগদান হয়েছে নুসরাত ফারিয়ার। হবু বরের নাম রনি রিয়াদ রশিদ। কিন্তু নায়িকার বিবাহ অভিযান হবে কবে? সেই প্রশ্ন ঘুরছে ভক্তদের মনে।

নুসরাত ফারিয়া বলেন, আমরা ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করব, আশা করি সেই সময়ের মধ্যে পরিস্থিতি আরো ভালো হয়ে উঠবে। আমরা তার পরে অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার পরিকল্পনা করছি।

গত মঙ্গলবার ছিল নুসরাত ফারিয়ার জন্মদিন। নতুন স্বাভাবিকের এই জন্মদিনে কেক কাটাকাটি পর্ব ছিল; বাদ যায়নি উপহারের অধ্যায়টিও। প্রেমিকের সঙ্গে আংটিবদলের পর প্রথম জন্মদিন। ফারিয়া জানান, এবারের জন্মদিনে তাকে হবু স্বামী নীল হীরার আংটি উপহার দিয়েছেন।

আরো পড়ুন: বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ, হাইকমিশনে লিখিত অভিযোগ শ্রাবন্তীর

জানা গেছে, খুব শিগগিরই রাজা চন্দের ‘ভয়’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ভারতে যাবেন অভিনেত্রী। এদিকে ওপার বাংলার নায়ক অঙ্কুশের সঙ্গে বিবাহ অভিযান ছবিটা করে আলোচিত হয়েছিলেন তিনি। ছবিটার সাফল্যের পর সেটার সিকুয়েল করবেন বলে ঠিক করলেন পরিচালক বিরসা দাসগুপ্ত।

নুসরাত ফারিয়ার সবশেষ সিনেমা ‘শাহেনশাহ’ চলতি বছরের ৬ মার্চ মুক্তি পায়। তার সঙ্গে মূল চরিত্রে অভিনয় করেন সুপারস্টার শাকিব খান। শাকিব খানের বিপরীতে এটাই নুসরাতের প্রথম সিনেমা।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন