শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১:৫০ এএম

বাউফলে চোখ তুলে নিয়ে হাত-পা কুপিয়ে বিচ্ছিন্ন করে দিল প্রতিপক্ষ

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার


বাউফলে চোখ তুলে নিয়ে হাত-পা কুপিয়ে বিচ্ছিন্ন করে দিল প্রতিপক্ষ

ছবি : সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে পূর্বশত্রুতার জেরে মিন্টু মৃধা নামে এক ব্যক্তির এক চোখ তুলে নিয়েছে প্রতিপক্ষ। এছাড়া তার ডান চোয়াল, ডান হাত ও ডান পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে দিয়েছে তারা। আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার দুপুরে ওই উপজেলার মদনপুর ইউপির দ্বিপাশা উচা পুল এলাকায় এ ঘটনা ঘটে। আহত মিন্টু মৃধা একই উপজেলার গোসিংগা গ্রামের বাসিন্দা।

আহতের পরিবার জানিয়েছে, ঘেরের মাছ লুট করা নিয়ে মিন্টু মৃধার সঙ্গে একই এলাকার মিজানুর রহমান মাতব্বরের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে মামলা-পাল্টা মামলাও হয়েছে। সম্প্রতি মিন্টু মৃধা একটি মামলায় কারাগার থেকে ছাড়া পেয়ে বাড়ি আসেন। শুক্রবার দুপুরে তিনি দ্বিপাশা উচা পুলের কাছে একটি দোকানে চা পান করছিলেন। ওই সময় মিজানুর ও তার ভাই সোহেল মাতব্বরের নেতৃত্বে ৫-৭ জন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। তারা মিন্টুর বাম চোখ তুলে ফেলে। ডান চোখটিও নষ্ট করার চেষ্টা করে। তাদের অস্ত্রের আঘাতে মিন্টু মৃধার ডান পা ও ডান হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যায়।

বাউফল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, মিন্টু মৃধার বাম চোখটি খুঁচিয়ে তুলে ফেলা হয়েছে। এছাড়া তার অন্যান্য আঘাতও গুরুতর। অবস্থা সংকটাপন্ন হওয়ায় আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী বলেন, ঘটনা শুনেছি। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন