শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৭:১১ পিএম

নড়াইলের পল্লীতে নাতির আঘাতে নানির মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি:
প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার


নড়াইলের পল্লীতে নাতির আঘাতে নানির মৃত্যু

ছবি : সংগৃহীত

নড়াইলে নাতির আঘাতে নানির মৃত্যু পারিবারিক বিরোধের জেরে নাতির আঘাতে নানি সরলা বিশ্বাসের (৯২) মৃত্যু নাতির আঘাতে নানি হয়েছে। শুক্রবার সকালে নড়াইল জেলার কালিয়া উপজেলার পাখিমারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সরলা বিশ্বাস পাখিমারা গ্রামের মৃত খগেন্দ্রনাথ বিশ্বাসের স্ত্রী।পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বৃদ্ধা সরলা বিশ্বাস জামাতা পরিমল বালার বাড়িতে বসবাস করতেন। পরিমল বালার লগ্নিকরা এক লাখ সুদের টাকার ভাগাভাগি নিয়ে তার দুই ছেলে প্রসেনজিৎ বালা ও প্রদীপ বালার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় সাবেক ইউপি সদস্য নির্মল কুমার মণ্ডলসহ প্রতিবেশীরা সুদের টাকা প্রসেনজিৎ ও প্রদীপকে সমানভাবে ভাগ করে দেওয়ার সিদ্ধান্ত দেন। শুক্রবার সকাল ৬টার দিকে এ নিয়ে প্রসেনজিৎ বালার সঙ্গে কথা কাটাকাটি ও ধস্তাধ্বস্তি হয় সরলা বিশ্বাসের।

একপর্যায়ে প্রসেনজিৎ বালা ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে আহত হন সরলা বিশ্বাস। পরে তাঁকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়। উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খানম বলেন, ধস্তা ধস্তিতেই পড়ে গিয়ে সরলার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পারিবারিক অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন