শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৯:০৭ পিএম

স্ত্রীর শূন্যতা কাটাতে ঘরেই মূর্তি বসালেন

আন্তর্জাতিক ডেস্ক :
প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার


স্ত্রীর শূন্যতা কাটাতে ঘরেই মূর্তি বসালেন

ছবি : সংগৃহীত

চলতি বছরের ১০ আগস্ট স্ত্রীর মৃত্যুর মাধ্যমে দীর্ঘ ৪৮ বছরের সাংসারিক জীবনের ইতি ঘটে এক ব্যবসায়ীর। তাই বন্ধুর মতো স্ত্রীকে হারিয়ে সারাক্ষণ শূন্যতায় ভুগছিলেন তিনি। এক মাসের মাথায় সেই শূন্যতা কাটাতে ঘরেই স্ত্রীর মূর্তি বসালেন এ ব্যবসায়ী।

ভারতের মাদুরাইয়ের মেলা পোন্নাগরমের বাসিন্দা সি সেতুরমন। গত ১০ আগস্ট ৭৪ বছর বয়সী সেতুরমনের ৬৭ বছরের স্ত্রী এস পিচাইমণি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। সেতুরমন পেশায় রিয়েল এস্টেট ব্যবসায়ী। সেতুরমন-পিচাইমণি দম্পতির তিন মেয়ে। তারা সবাই বিবাহিত।

সংবাদ মাধ্যমকে সেতুরমন বলেন, ৪৮ বছরের দীর্ঘ সাংসারিক জীবনে স্ত্রী তার সবচেয়ে ভালো বন্ধু ছিলেন। স্ত্রী সবসময় পাশে থেকে সমর্থন জুগিয়েছেন। স্ত্রীর মৃত্যুতে তার জীবনে বিরাট শূন্যতা সৃষ্টি হয়েছে।

তিনি আরো বলেন, কিছুদিন আগে কর্ণাটকের এক ব্যবসায়ী তার বাড়িতে মৃত স্ত্রীর মূর্তি বসিয়েছিলেন। সেই খবর জানার পর স্ত্রীর অনুপস্থিতি ও হৃদয়ের শূন্যতা পূরণ করতে স্ত্রীরও মূর্তি বসানোর সিদ্ধান্ত নেই।

মাদুরাইয়ের এক শিল্পী ২৫ দিনের চেষ্টায় ফাইবার দিয়ে পিচাইমণির মূর্তিটি বানিয়েছেন। বাড়ির বসার ঘরে স্ত্রীর মূর্তি বসিয়েছেন সেতুরমন। বাড়ির ভেতরে রাখলে বহু বছর মূর্তিটি নষ্ট হবে না বলে ধারণা তার।

ওই ব্যবসায়ী বলেন, দরজা খুললেই স্ত্রীর মূর্তিটি দেখে মনে হবে, স্ত্রীর আগের মতোই আমাকে দরজা খুলে দিচ্ছেন। এখন স্ত্রীর মূর্তি ও স্মৃতিকে সঙ্গী করেই বাকি জীবন কাটাতে চাই।

– জি-নিউজ।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন