মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৮:৪৭ পিএম

জোর করে স্বীকারোক্তি আদায়, আদালতে জানালেন রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক :
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ন, ১০ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার


জোর করে স্বীকারোক্তি আদায়, আদালতে জানালেন রিয়া চক্রবর্তী

ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় তার বান্ধবী রিয়া চক্রবর্তীর জামিন আবেদন আজ বৃহস্পতিবারও খারিজ করে দিয়েছেন আদালত। জামিন আবেদনে রিয়া অভিযোগ করেন, মাদক নেওয়ার ব্যাপারে তাকে স্বীকারোক্তি দিতে বাধ্য করা হয়েছিল। তবুও দ্বিতীয়বারের মতো জামিন আবেদন খারিজ করে দেওয়া হয়।

আদালতে রিয়া তার সমস্ত অপরাধের স্বীকারোক্তি প্রত্যাহার করছেন। এই দাবিতেই রিয়া বিশেষ আদালতে জামিনের আবেদন করেছিলেন। জামিনের আবেদনের সময় অভিযোগ আনা হয়, জেরার সময় কোনো মহিলা অফিসার ছিলেন না, যা আইনানুসারে বাধ্যতামূলক।

এর আগে এনসিবি’র জিজ্ঞাসাবাদে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক জানিয়েছেন, বলিউডের অন্তত ২০ থেকে ২৫ জন তারকা মাদক কারবারে জড়িত। জিজ্ঞাসাবাদে গাঁজা ও অন্য রাসায়নিক মাদক সেবনের কথা স্বীকার করেন রিয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮৬ দিন পর গত মঙ্গলবার দুপুরে তাকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। মোবাইল ফোন ও একাধিক তথ্য থেকে বলিউডের মাদকচক্রের অস্তিত্বের প্রমাণ পেয়েছেন এনসিবির তদন্তকারীরা।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে। সেই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদক সেবনের কথা উঠে আসে। এরপর আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি।

ওই ঘটনায় গত সপ্তাহে দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হন সুশান্তের পরিচারক দীপেশও।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন