মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৬:৫২ পিএম

তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে সৌভিককে, বাইকুল্লা জেলে রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক :
প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ন, ১০ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার


তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে সৌভিককে, বাইকুল্লা জেলে রিয়া চক্রবর্তী

ছবি : সংগৃহীত

মাদককাণ্ডে গ্রেফতার রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। শুধু সৌভিককেই নয়, মাদককাণ্ডে ধৃত স্যামুয়েল মিরান্ডা, জায়েদ, বসিত এবং সুশান্তের রাঁধুনি দীপেশকেও তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে বলে খবর।

জানা যাচ্ছে, সৌমিক চক্রবর্তীর সহ মাদককাণ্ডে ধৃত ৫ জনকে আর্থার রোড জেলে রাখার কথা ছিল। তবে ওই জেলে কোয়ারেন্টাইন সেন্টার না থাকার কারণে, তাঁদের তালোজা জেলে স্থানান্তরিত করা হচ্ছে। যদিও রিয়া চক্রবর্তী থাকছেন বাইকুল্লা জেলেই।

মঙ্গলবারই মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে এনসিবি। বুধবার রিয়াকে আদালতে তোলা হলে তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। ইতিমধ্যেই রিয়াকে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয়েছে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে। বিচারবিভাগীয় হেফাজতের সীমা রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর ক্ষেত্রেও বাড়িয়েছে আদালত। স্যামুয়েল মিরান্ডা ও বসিত পরিহরকেও ১৪ দিনের বিচারবিভাগীর হেফাজতে পাঠিয়েছে আদালত।

এদিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে দাবি করা হয়েছে রিয়া চক্রবর্তী ‘ড্রাগ সিন্ডিকেট’-এর সক্রিয় সদস্য। সুশান্তের জন্য তিনিই মাদক আনাতেন। এনডিপিএস আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অন্য়দিকে সুশান্ত মামালায় এনসিবি-র পাশাপাশি তদন্ত চালাচ্ছে সিবিআই ও ইডি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন