সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ৯:১৯ এএম

নিজের মনের খিদে মেটাতে অভিনয় করি: নিপুণ

বিনোদন ডেস্ক :
প্রকাশিত: ৯:৩৩ পূর্বাহ্ন, ১০ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার


নিজের মনের খিদে মেটাতে অভিনয় করি নিপুণ

ছবি: ইন্টারনেট

সুদর্শনা অভিনেত্রী নিপুণ। ঢাকাই সিনেমায় একসময় চুটিয়ে কাজ করেছেন। শূন্য দশকে তার ব্যস্ততা ছিল চোখে পড়ার মতো। দেশের শীর্ষ জনপ্রিয় নায়কদের বিপরীতে নিয়মিত অভিনয় করেছেন নিপুণ। তবে গত কয়েক বছরে তাকে সেভাবে পাওয়া যায়নি। ব্যবসা নিয়েই ব্যস্ত এখন তিনি।

তবে অর্থের কারণে ক্যামেরার সামনে দাঁড়ান না এই অভিনেত্রী। সম্প্রতি এমনই কথা জানিয়েছেন নিপুণ। তিনি বলেন, অভিনয় করি নিজের মনের খিদে মেটাতে। এটা আমার পেশাও বটে। দীর্ঘদিন আমি মিডিয়ায় কাজ করছি। দর্শক আমার কাজের ধরন দেখেছেন। আমি নিজের মনের খিদে মেটাব, পাশাপাশি দর্শকের প্রত্যাশা পূরণ করব।

নিপুণ সর্বশেষ ২০১৮ সালে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর আর কোনো সিনেমায় যুক্তও হননি। অবশেষে আবারো সিনেমায় ফিরছেন নিপুণ। চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। নাম ‘বীরত্ব’।

এটি নির্মাণ করছেন সাইদুল ইসলাম রানা। এই সিনেমায় এর আগে যুক্ত হয়েছেন নায়ক শিপন মিত্র ও নিশাত নাওয়ার সালওয়া। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্র লুৎফা’র ভূমিকায় দেখা যাবে নিপুণকে।

এই সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে নিপুণ বলেন, আমার কাছে গল্পটা খুব ভালো লেগেছে। পাশাপাশি আমি যে চরিত্রে অভিনয় করবো সেটাও চমৎকার। আমার কাছে পুরো টিমটা বেশ গোছানো মনে হয়েছে। যদিও বা আমি এখন আগের মতো অভিনয়ে নিয়মিত নই কিন্তু ভালো গল্প ভালো চরিত্রে কাজ করার সুযোগ এলে তা করার যে চেষ্টা করি। ‘বীরত্ব’ সেরকমই একটি কাজ।

ইকবাল মাহমুদ বাপ্পীর সার্বিক সহযোগিতায় ‘বীরত্ব’ সিনেমাটি নির্মিত হবে ‘পিং পং এন্টারটেইনমেন্টের ব্যানারে। সিনেমাটির প্রযোজক শুক্লা বনিক, নির্বাহী প্রযোজক রঞ্জন দত্ত। জানা গেছে, আগামী ১ অক্টোবর থেকে ফরিদপুরে সিনেমাটির প্রথম লটের কাজ শুরু হবে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন