শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:১৯ পিএম

রিকশা থামিয়ে খুন, সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে ধরা পড়লো আসামি

নিজস্ব প্রতিবেদক :
প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ন, ৯ সেপ্টেম্বর ২০২০, বুধবার


রিকশা থামিয়ে খুন, সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে ধরা পড়লো আসামি

ছবি : সংগৃহীত

চট্টগ্রামে আইয়ুব আলী নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. রাব্বি, আল আমিন, মো. সোহেল, মো. বাবু প্রকাশ ছোট বাবু প্রকাশ শাকিল এবং মো. কামাল হোসেন প্রকাশ রনি। তারা সবাই সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, আইয়ুব আলীকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। নিহতের বোনের দায়ের করা মামলায় মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, শুক্রবার ঢাকার মোহাম্মদপুর থেকে নগরীর লালখান বাজার এলাকায় বোনের বাসায় বেড়াতে আসেন আইয়ুব আলী। পরদিন শনিবার রাতে রিকশাযোগে ডবলমুরিং থানার আগ্রাবাদ চৌমুহনী এলাকায় অন্য এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে ছিনতাইকারীদের খপ্পরে পড়েন তিনি। এ সময় তার সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে ও তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরে আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পেশায় গাড়িচালক আইয়ুব আলী ফরিদপুরের নাগরকান্দা উপজেলার কাশেম শরীফের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় বসবাস করে আসছিলেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন