শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৭:৫১ পিএম

বড়াইগ্রামে নবনিযুক্ত ইউএনও’র সাথে সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অমর ডি কস্তা, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ন, ৮ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার


বড়াইগ্রামে নবনিযুক্ত ইউএনও'র সাথে সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ছবি : সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলার নবনিযুক্ত উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) জাহাঙ্গীর আলমের সাথে উপজেলার সাংবাদিক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে সহকারী কমিশনার (ভূমি) মোহাইমেনা শারমিনের স ালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর মেয়র কে এম জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার শামসুল হক, বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, যুগ্মসাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অন্যান্য সুধিবৃন্দ।

মতবিনিময় সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কঠোর ভূমিকা পালন করা সহ উপজেলার শিক্ষা ও সাংস্কৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করা, গণপাঠাগার স্থাপন ও মিনি স্টেডিয়াাম নির্মাণ, বড়াল নদী পুনরুদ্ধার ও খাল খনন করার বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন