শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৮:৫৮ পিএম

ঠাকুরগাঁওয়ে আবারো শিক্ষার্থীদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ন, ৭ সেপ্টেম্বর ২০২০, সোমবার


ঠাকুরগাঁওয়ে আবারো শিক্ষার্থীদের মানববন্ধন

ছবি : সংগৃহীত

বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের ঠাকুরগাঁও জেলা কমিটির উপদেষ্টা ও স্থানীয় সাংবাদিক জয় মহন্ত অলকের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর ও পীরগঞ্জ থানায় দায়েরকৃত দু’টি মিথ্যা মামলা তদন্ত করে প্রত্যাহারের দাবিতে ৭ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে রুহিয়া চৌরাস্তায় ঘণ্টাব্যাপী ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি টিংকু রায়, সাংগঠনিক সম্পাদক রিংকু রায়, বাংলাদেশ শিক্ষার্থী ঐক্য পরিষদ রুহিয়া থানা শাখার আহ্বায়ক স্মৃতি আক্তার, যুগ্ন আহবায়ক বকুল ইসলাম,থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হালিমা খাতুন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক,
রুহিয়া থানা ছাত্রলীগের আহ্বায়ক হেলাল,যুগ্ন আহবায়ক জাহিদ, থানা প্রেসক্লাবের আইন বিষয়ক সম্পাদক অনিক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক দুলাল হক। এছাড়াও উপস্থিত ছিলেন থানা প্রেসক্লাবের গণমাধ্যম কর্মী ও স্থানীয় সাধারণ মানুষেরা।

এ সময় বক্তারা পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন আমরা দুটি মামলা তদন্ত করে দেখেছি যে পুরোপুরি মিথ্যা প্রশাসনের কাছে আমাদের অনুরোধ। দুটি মিথ্যা মামলার মূল হোতা লক্ষণ সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হোক। সেই সাথে বাদীর সাক্ষীদের ও জিজ্ঞাসাবাদের জন্য আইনের আওতায় আনা হোক।

এই মামলার সমাধান না হওয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন চলমান থাকবে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন