শনিবার, ১৫ আগস্ট ২০২০, ১:৩৩ এএম

আবুল গ্রাম সরকারের মৃত্যুতে বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েলের শোক প্রকাশ

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি::
প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ন, ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতাকালীন সদস্য ও সিন্দুর্না ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব মজিবর রহমান (আবুল গ্রাম সরকারের) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক এমপি পুত্র ও বিএনপি নেতা এম সাহেদুজ্জামান কোয়েল।

বৃহস্পতিবার (৩০ জুলাই) লন্ডন থেকে এক শোকবার্তায় সাহেদুজ্জামান কোয়েল বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের নীতি, আদর্শ ও বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল মরহুম মজিবর রহমান (আবুল গ্রাম সরকার) হাতীবান্ধা উপজেলা বিএনপিকে সুসংগঠিত ও গতিশীল করতে যে অবদান রেখেছেন তা স্থানীয় নেতাকর্মীরা কোনোদিন ভুলবে না।

এছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তিনি যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা উপজেলা বিএনপির নেতাকর্মীদের সবসময় অনুপ্রাণিত করবে। তাঁর মৃত্যুতে হাতীবান্ধা উপজেলা বিএনপির বড় ধরনের ক্ষতি হলো এবং জাতি একজন প্রবীণ রাজনীতিবিদকে হারালো।

সাবেক এমপি পুত্র সাহেদুজ্জামান কোয়েল আরো বলেন, দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের এ শোক সহ্যের ক্ষমতা দান করেন। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকাহত পরিবারের সদস্য ও আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

গতকাল বুধবার (২৯ জুলাই) রাত ২ টার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন