শনিবার, ১৫ আগস্ট ২০২০, ২:১৫ এএম

কোম্পানীগঞ্জে ৯০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বিকাশ ম্যানেজারসহ আটক ২

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ন, ২৯ জুলাই ২০২০, বুধবার


কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৯০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে আত্মসাতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ ২জনকে আটক করেছে পুলিশ।বুধবার  দুপুরে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক সাংবাদিকদের কথিত ছিনতাই নাটকের বর্ণনা দেন।

আটককৃত, সুমন মজুমদার (৪০), উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সন্তোষ কুমার মজুমদার’র ছেলে এবং বিকাশের কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শাখার ম্যানেজার ও  শিশির মজুমদার (৩৬) চরহাজারী ২নং ওয়ার্ডের রাগারগো বাড়ির বিনোদ বিহারী ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক তদন্ত জানান, কোম্পানীগঞ্জ থানার পুলিশ খবর পায় বুধবার ( ২৯ জুলাই) সকাল ৯টায় উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আল আহমদ বাড়ির সামনে থেকে বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এ.এস কমিনিকেশন ২ (চৌমুহনী)’র ৯০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

বিকাশ ম্যানেজার সুমন দাবি করেন, মোটরসাইকেল যোগে আরও এক আরোহীসহ তার শ^শুর বাড়ি রাগাগো বাড়ি থেকে আসার পথে চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আহমদ আলী মাঝি বাড়ির সামনে পৌঁছলে ম্যানেজার সুমন’র চলন্ত মোটরসাইকেলে হামলা চালিয়ে দুর্বৃত্তরা ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ওই এলাকায় অভিযানে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযানকালে ঘটনার কোনো ক্লু না পেয়ে পুলিশ বিকাশ ম্যানেজার সুমনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে। একপর্যায়ে আটককৃতরা কোন সন্তোষজনক উত্তর দিতে পারে নি। তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন