শনিবার, ১৫ আগস্ট ২০২০, ১:০৬ এএম

এবার সাকিবের বাবা করোনায় আক্রান্ত

ক্রীড়া ডেস্ক:
প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ন, ২০ জুলাই ২০২০, সোমবার


এবার সাকিবের বাবা করোনায় আক্রান্ত

ফাইল ফটো

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা খন্দকার মাশরুর রেজা। গতকাল ১৯ জুলাই, রবিবার দুপুরে টেলিফোনে একটি জাতীয় গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন তিনি নিজেই।

তবে শরীরিকভাবে মোটামুটি সুস্থ থাকায় মাশরুর রেজাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

করোনার প্রাদুর্ভাব চলাকালেও নিয়মিত অফিস করছিলেন ব্যাংক কর্মকর্তা মাসরুর রেজা। যে ব্রাঞ্চে তিনি কর্মরত আছেন সেখানে বেশ কয়েকজনের করোনায় শনাক্ত হয়েছে।

গত বুধবার থেকে জ্বরসহ করোনার সামান্য কিছু উপসর্গ দেখা দেয়ায় গত ১৭ জুলাই, শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন মাশরুর রেজা। পরে গতকাল তার ফলাফল আসলে দেখা যায়, তিনি করোনা পজিটিভ।

তবে সামান্য কিছু উপসর্গ ছাড়া মোটামুটি সুস্থ আছেন বলে জানিয়েছেন খন্দকার মাশরুর রেজা। তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এদিকে বাজিকরদের প্রস্তাব গোপন করার পর তা স্বীকার করায় সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য সাকিব আল হাসানকে নিষিদ্ধ করে আইসিসি। এরপরই যুক্তরাষ্ট্রপ্রবাসী স্ত্রী-সন্তানের কাছে পাড়ি জমান তিনি। সেখানে সম্প্রতি তার দ্বিতীয় সন্তান জন্ম নিয়েছে।

দেশের বাইরে থাকলেও দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে করোনা দুর্যোগের মধ্যে হাজারো পরিবারকে সাহায্য পাঠিয়েছেন তিনি। কয়েকটি প্রতিষ্ঠানকে করোনায় মৃতদের সহায়তায় অ্যাম্বুলেন্সও দিয়েছে সাকিবের ফাউন্ডেশন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন