মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৮:২৩ এএম

হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যা এর শারীরিক অবস্থার অবনতি

পি.কে.ডেস্ক:
প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ন, ১৮ জুলাই ২০২০, শনিবার


হাসপাতালে ভরতি হলেন অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। দিন কয়েক আগেই তিনি ও তাঁর মেয়ে আরাধ্যা করোনা আক্রান্ত হয়েছেন। তারপর থেকে হোম আইসোলেশনে ছিলেন তাঁরা। শুক্রবার রাতে ঐশ্বর্যকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়। সূত্রের খবর, তাঁর মেয়েকেও ভরতি করা হয়েছে। এরপরই টিনশেল টাউনে জল্পনা শুরু হয়ে গিয়েছে। দুজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ার ফলেই কি তাঁদের হাসপাতালে ভরতি করা হল, উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, আগেই করোনা আক্রান্ত হয়েছে একই হাসপাতালে ভরতি রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। গত শনিবার তাঁরা করোনা আক্রান্ত হন।
রবিবারই ঐশ্বর্য ও তাঁর মেয়ের রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে ব়্যাপিড টেস্ট নেগেটিভ বললেও দ্বিতীয় পরীক্ষা অর্থাৎ সোয়াব স্যাম্পেল টেস্টের ফল পজিটিভ। সূত্রের খবর, অভিষেক যে ডাবিং স্টুডিওতে গিয়েছিলেন, সেখান থেকেই সংক্রমণ ছড়ায় বলে অনুমান। প্রসঙ্গত, জয়া ছাড়াও অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নভ্যা নভেলি এবং অগস্থ্যার রিপোর্টও নেগেটিভ এসেছে।
সংক্রমিত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে ছিলেন মা ও মেয়ে। কিন্তু আচমকাই তাঁদের শ্বাসকষ্ট শুরু হয়েছে বলে সূত্রের খবর। তাই তাঁদের হাসপাতালে ভরতি করা হল। এদিকে হাসপাতালে আইসোলেশনে রয়েছেন অভিতাভ ও অভিষেক। তাঁরা সুস্থই রয়েছেন বলে খবর। কিন্তু ঐশ্বর্য এহেন খবর যে তাঁর অনুরাগীদের রক্তচাপ বাড়াবে তা বলার অপেক্ষা রাখে না।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন